চট্টগ্রাম শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২১

সর্বশেষ:

২৫ জুলাই, ২০১৯ | ১০:১৮ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

চট্টগ্রামে ১১ বছরের মেয়েকে ধর্ষণের অভিযোগে বাবা গ্রেপ্তার

নগরীর বায়েজিদে নিজ মেয়েকে ধর্ষণের দায়ে আনোয়ার (৪০) নামে এক পিতাকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৫ জুলাই) সন্ধ্যা ৬ টায় বায়েজিদ বোস্তামী থানাধীন অক্সিজেন এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। বাবার হাতে ধর্ষণের শিকার ১১ বছরের শিশুটি বায়েজিদ থানাধীন একটি স্কুলের পঞ্চম শ্রেণীর ছাত্রী বলে জানান বায়েজিদ থানার উপ-পরিদর্শক (এস আই) গোলাম মোহাম্মদ নাসিম।

গ্রেপ্তার আনোয়ার কক্সবাজার জেলার কুতুবদিয়া থানাধীন ৫ নং ওয়ার্ডের উত্তর ধুরুম গ্রামের ওসমানের বাপের বাড়ীর আসমত আলীর ছেলে। সে পেশায় একজন রিকশা চালক।

এস আই গোলাম মোহাম্মদ নাসিম পূর্বকোণকে বলেন, আজ সকালে থানায় এসে নিজ স্বামীর বিরুদ্ধে মেয়েকে ধর্ষণের অভিযোগ আনেন এক নারী। অভিযোগের প্রেক্ষিতে অভিযান চালিয়ে বায়েজিদ বোস্তামী থানাধীন অক্সিজেন এলাকা থেকে আনোয়ারকে গ্রেপ্তার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে নিজ মেয়েকে একাধিকবার ধর্ষণের কথা স্বীকার করেন আনোয়ার। তার বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান এ পুলিশ কর্মকর্তা।

অভিযোগে নিজ স্বামীর বিরুদ্ধে ওই নারী যা বলেন, ‘গত দুই বছর ধরে আনোয়ার জোরপূর্বক আমার ১১ বছরের মেয়েটিকে ধর্ষণ করে আসছে। গত কয়েক দিন আগেও আমার মেয়ের সাথে একই কাজ করেছে আনোয়ার। বিষয়টি কাউকে না জানানোর শর্তে আমাকে জানায় আমার মেয়ে।’ আমার মেয়ে জানান, ‘যখন আমি কাজের জন্য বাহির হই তখন সুযোগ বুঝে বাসায় এসে তাকে ধর্ষণ করতো তার বাবা। গত দুই বছর ধরে তার বাবা তার সাথে জোরপূর্বক এ কাজ করছে। বিষয়টি কাউকে জানালে আমার মেয়েকে ভয় দেখাতো যে, আমাকে ও তাকে মেরে ফেলবে।’

পূর্বকোণ/আল-আমিন

শেয়ার করুন
The Post Viewed By: 1237 People

সম্পর্কিত পোস্ট