চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৮ মার্চ, ২০২৪

সর্বশেষ:

কাউখালী ছাত্রলীগের বার্ষিক সম্মেলনে এমপি দীপংকর

ছাত্রলীগকে সন্ত্রাসী চাঁদাবাজদের কারখানা হতে দেয়া যাবে না

নিজস্ব সংবাদদাতা হ কাউখালী

২৫ জুলাই, ২০১৯ | ২:০৯ পূর্বাহ্ণ

রাঙ্গামাটির সাংসদ দীপংকর তালুকদার বলেছেন, জাতিকে একটা ভালো জায়গায় পৌঁছে দিতে হলে ছাত্রলীগকে দূর্বলতা, ত্রুটি বিচ্যুতি কাটিয়ে উঠে যোগ্য নেতৃত্ব ও আদর্শবান সংগঠন হিসেবে তৈরি করতে হবে। তিনি বলেন, ছাত্রলীগকে সন্ত্রাসী চাঁদাবাজদের কারখানা হতে দেয়া যাবে না। ছাত্র রাজনীতি থেকে ফাউন্ডেশন তৈরি করে আগামী দিনের স্থপতি হিসেবে গড়ে উঠতে হলে ছাত্রলীগকে আদর্শ রাজনীতির ক্ষেত্র তৈরি করতে হবে। শিক্ষা, নৈতিকতা এবং আদর্শ সংগঠক হতে না পারলে নির্দিষ্ট লক্ষ্যে পৌঁছানো সম্ভব হবেনা। তিনি আরও বলেন, ছাত্রলীগ যদি সন্ত্রাসী, মানুষের উপর অত্যাচার, চাঁদাবাজী এবং জমি জমা দখলের মতো অসামাজিককাজে জড়িত থাকে তাহলে জননেত্রী শেখ হাসিনার দেয়া অভিষ্ট লক্ষ্যে পৌঁছানো সম্ভব হবে না। এ জন্য নব নির্বাচিত কমিটিকে সজাগ থাকতে হবে।
গত মঙ্গলবার বিকেলে কাউখালী উপজেলা পরিষদ অডিটরিয়ামে বাংলাদেশ ছাত্রলীগ কাউখালী উপজেলা শাখা কর্তৃক আয়োজিত বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
আতুমং মারমার সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনের উদ্বোধন করেন রাঙ্গমাটি জেলা ছাত্রলীগের সভাপতি আব্দুল জব্বার সুজন। এতে বিশেষ অতিথি ছিলেন চিংকিউ রোয়াজা, অংচাপ্রু মারমা, অংসুইপ্রু চৌধুরী, এরশাদ সরকার, কাউখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান সামসু দোহা চৌধুরী, সাবেক চেয়ারম্যান এস.এম. চৌধুরী, ক্যজাই মারমা, মো. বেলাল উদ্দিন, ক্যসিমং মারমা, প্রকাশ চাকমা, সাজিদ দত্ত প্রমুখ। সম্মেলন শেষে উপজেলা ছাত্রলীগের ৭১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়। এতে সভাপতি পদে থুইশিপ্রু মারমা, সাধারণ সম্পাদক পদে মো. শাহীন আলম অভি ও সাংগঠনিক সম্পাদক পদে মধুমঙ্গল চাকমা নির্বাচিত হন।

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট