চট্টগ্রাম রবিবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২১

২৫ জুলাই, ২০১৯ | ১:৫৫ পূর্বাহ্ণ

নিজস্ব সংবাদদাতা হ হাটহাজারী

হাটহাজারীতে হেফাজতের সমাবেশে আল্লামা শফী

প্রিয়া সাহার মিথ্যাচার দেশের ধর্মীয় সম্প্রীতি বিনষ্ট করেছে

দেশদ্রোহী প্রিয়া সাহাকে গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তি, ইসকন নিষিদ্ধ ঘোষণা, ভারতজুড়ে মুসলমানদের ওপর রাষ্ট্রীয় হত্যাযজ্ঞ বন্ধ এবং পাঠ্যপুস্তকে ডারউইনের কুফরী বিবর্তনবাদ সংযোজনের প্রতিবাদে গতকাল ২৪ জুলাই বাদ আসর হাটহাজারী ডাক বাংলো চত্বরে হেফাজত ইসলাম হাটহাজারী শাখার উদ্যোগে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে প্রধান অতিথি আল্লামা শাহ আহমদ শফী বলেন, প্রিয়া সাহা ট্রাম্পের কাছে বাংলাদেশের মুসলমানদের বিরুদ্ধে উদ্দেশ্যমূলক নালিশ দিয়ে আন্তর্জাতিক বিশ্বে আমাদের মাতৃভূমির ইমেজ কলঙ্কিত করে সাম্রাজ্যবাদী অপশক্তির এজেন্ডা বাস্তবায়ন করেছে। এই দেশদ্রোহী প্রিয়া সাহার ভয়ঙ্কর মিথ্যাচার দেশের ভাবমর্যাদা ও আন্তধর্মীয় সম্প্রীতি বিনষ্ট করে সাম্রাজ্যবাদের চক্রান্ত সফল করার গভীর ষড়যন্ত্রেরই অংশ। তিনি সরকারের উদ্দেশ্যে বলেন, দেশের বিরুদ্ধে ষড়যন্ত্রকারী প্রিয়া সাহাকে গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করুন। সাম্প্রদায়িক সম্প্রীতির উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপনকারী বাংলাদেশের বিরুদ্ধে গভীর ষড়যন্ত্রে লিপ্ত হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদ এবং উগ্রহিন্দুত্ববাদী সংগঠন ইসকন নিষিদ্ধ করুন। প্রিয়া সাহা পরিচালিত ‘শারি’ নামের এনজিও’র

লাইসেন্স বাতিল করুন। প্রধান আলোচকের বক্তব্যে হেফাজত মহাসচিব জুনাইদ বাবুনগরী বলেন, ইসলামী ধর্মবিশ্বাস মতে বিবর্তনবাদের পাঠ কুফরী শিক্ষা। দেশের জাতীয় শিক্ষায় এই কুফরী শিক্ষার সন্নিবেশ ঘটিয়ে পুরো জাতিকে নাস্তিক্যবাদি ধ্যান-ধারণায় গড়ে তোলার সর্বনাশা উদ্যোগ আমরা নিরবে সহ্য করতে পারি না। অবিলম্বে পাঠ্যবই থেকে ইসলামী আক্বিদা-বিশ্বাস এবং সংবিধান বিরোধী ‘বিবর্তনবাদ’ শিক্ষা বাতিল করতে হবে।
তিনি বলেন, ইসকন কর্তৃক স্কুলের কোমলমতি শিশু-কিশোরদের দেবদেবীকে উৎসর্গকৃত প্রসাদ খাওয়ানো এবং তাদের মুখ দিয়ে হিন্দুদের ধর্মীয় মন্ত্র পাঠ করানো গভীর চক্রান্তেরই অংশ।
হাটহাজারী ডাক বাংলো চত্বরে হেফাজত ইসলাম হাটহাজারী শাখার উদ্যোগে আয়োজিত বিক্ষোভ মিছিলপূর্ব সমাবেশে সভাপতিত্বে করেন মাওলানা মাহমুদুল হাসান ফতেহপুরী। মাওলানা নাসির উদ্দিন মুনির ও মাওলানা জাকারিয়া নোমান ফয়জির যৌথ সঞ্চালনায় বক্তব্য রাখেন প্রচার সম্পাদক মাওলানা আনাস মাদানী, অধ্যাপক ড.আ ফ ম খালিদ হোসাইন, সাংগঠনিক সম্পাদক মাওলানা আজিজুল হক ইসলামাবাদী, মাওলানা জাফর আহমদ, মাওলানা নসিম, মাওলানা মীর ইদরীস,মুফতী আব্দুল আজিজ, মাস্টার আহসান উল্লাহ, মাওলানা কাজী সফিউল্লাহ,মাওলানা মাহমুদ হোসাইন,মাওলানা হোসাইন ফয়জি, মাওলানা কামরুল ইসলাম, মাওলানা আবুল হাসেম প্রমুখ।

শেয়ার করুন
The Post Viewed By: 248 People

সম্পর্কিত পোস্ট