চট্টগ্রাম শুক্রবার, ০৫ মার্চ, ২০২১

২৫ জুলাই, ২০১৯ | ১:০৪ পূর্বাহ্ণ

নিজস্ব সংবাদদাতা, খাগড়াছড়ি

ইউরোপিয়ান ইউনিয়নের অর্থায়ন খাগড়াছড়িতে অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত

খাগড়াছড়িতে ইউরোপিয়ান ইউনিয়নের অর্থায়নে পার্বত্য জেলায় ইউনাইটেড পারপাস, হেলভেটাস বাংলাদেশ, গেইন ও আইডিএফ (কনসোর্টিয়াম)’র মাধ্যমে বাস্তবায়িত হচ্ছে লিন (লিন লিডারশিপ টু এনশিউর এডিকুয়েট নিউট্রিশন) প্রকল্প।
এ প্রকল্পের আওতায় ২২ জুলাই উপ-পরিচালকের কার্যালয়, কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের কনফারেন্স হলে দিনব্যাপী সরকারি ও বেসরকারি স্টেকহোল্ডারদের অংশীদারিত্ব প্লাটফর্ম সম্পর্কে অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত হয়। কর্মশালায় প্রধান অতিথির বক্তব্য রাখেন কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক মো. মরতুজ আলী। তিনি তার বক্তব্যে বলেন, সরকারি ও বেসরকারি সংস্থা মিলে আমরা কৃষি ও মানুষের পুষ্টির চাহিদা পূরণ করতে সক্ষম হবো। তিনি আরো বলেন, উদ্যোগটি খুবই ভালো এবং এ কার্যক্রমটি বাস্তবায়ন করতে পারলে উপজেলা সেক্টর প্রতিনিধিদের মধ্যে সংযোগ বাড়বে এবং সকলে মিলে সমস্যাসমূহ সমাধানে সহায়ক হবে।
এছাড়াও বক্তব্য রাখেন প্রকল্পের জেলা ব্যবস্থাপক নিখিল চাকমা, প্রজেক্ট ম্যানেজার সুজাষ চাকমা, পানছড়ি উপজেলা কৃষি অফিসার মো. আলাউদ্দীন, দিঘীনালা উপজেলা কৃষি অফিসার ওঙ বিশ^াস, মাটিরাঙ্গা কৃষি অফিসার মাসুম পারভেজ, উপজেলা প্রাণী সম্পদ জহরলাল চাকমা। প্রকল্পের উদ্দেশ্য নিয়ে ব্যাখ্যা দেন প্রকল্পের সহকারী টেকনেশিয়ান মো. মাজহারুল ইসলাম ও শাস্বতি দেওয়ান।

শেয়ার করুন
The Post Viewed By: 209 People

সম্পর্কিত পোস্ট