চট্টগ্রাম সোমবার, ০১ মার্চ, ২০২১

সর্বশেষ:

২৫ জুলাই, ২০১৯ | ১২:৫৩ পূর্বাহ্ণ

সিসিডিএস’র বিতর্ক কর্মশালায় অধ্যক্ষ প্রফেসর ফেরদৌস আরা বেগম

পরীক্ষার্থী নয় শিক্ষার্থী হও

কমার্স কলেজ ডিবেটিং সোসাইটি (সিসিডিএস)-এর তৃতীয় বার্ষিক সাধারণ সভা, উচ্চ মাধ্যমিক পরীক্ষায় কৃতিত্ব অর্জনকারী ক্লাব সদস্যদের সংবর্ধনা ও নবাগত সদস্যদের বরণে ফ্রেশার’স রিসেপশন ও ডিবেট ওয়ার্কশপ’ গতকাল বুধবার অনুষ্ঠিত হয়। চিফ মডারেটর মো. কামাল হোসাইনের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন সরকারি কমার্স কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) প্রফেসর ফেরদৌস আরা বেগম। বিশেষ অতিথি ছিলেন শিক্ষক পরিষদের সা. স¤পাদক এস. এম রুবাইয়াত ফাহিম, অর্থনীতি বিভাগের প্রভাষক ফারজানা আইরিন ও কলেজ ছাত্রলীগ সভাপতি সাব্বির চৌধুরী। বক্তব্য রাখেন সিসিডিএসের প্রতিষ্ঠাতা তাওহীদুল কবির। বক্তব্য রাখেন প্রাক্তন সেক্রেটারি সাদ্দাম হোসেন সোহাগ, প্রাক্তন প্রেসিডেন্ট আর্সেল আজিম মোহন, ক্লাব কর্মকর্তা জাহেদ মিয়া ও সানজিদা আফরোজ সিমি।
ক্লাব সেক্রেটারি হিমেল দে শুভ’র সঞ্চালনায় প্রতিবেদন পেশ করেন ভারপ্রাপ্ত প্রেসিডেন্ট মো. আরাফাত ইসলাম আপন। এছাড়াও আহসান আলী রিয়াজকে প্রেসিডেন্ট ও তৌফিকুর রহমানকে সেক্রেটারি করে ২০১৯-২০ মেয়াদের জন্য ২৭ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি গঠন করা হয়। পদাধিকারবলে অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) প্রফেসর ফেরদৌস আরা বেগম প্রধান উপদেষ্টা এবং ইংরেজি বিভাগের বিভাগীয় প্রধান মোহাম্মদ কামাল হোসাইন চিফ মডারেটর, অধ্যাপক এস. এম রুবাইয়াত ফাহিম ও প্রভাষক ফারজানা আইরিন পুনরায় মডারেটর মনোনিত হন।
প্রধান অতিথির বক্তব্যে প্রফেসর ফেরদৌস আরা বেগম বলেন, ‘এখন কেউ শিক্ষার্থী না, সবাই পরীক্ষার্থী। আমি আহ্বান করবো, সিসিডিএসে যুক্ত হয়ে সৃজনশীল মেধা অন্বেষণ করে সকলে শিক্ষার্থী হয়ে ওঠ’। কর্মশালায় কলেজের তিন শতাধিক শিক্ষার্থী অংশগ্রহণ করে। -বিজ্ঞপ্তি

শেয়ার করুন
The Post Viewed By: 252 People

সম্পর্কিত পোস্ট