চট্টগ্রাম শনিবার, ০৬ মার্চ, ২০২১

সর্বশেষ:

২৪ জুলাই, ২০১৯ | ১:৫১ পূর্বাহ্ণ

এনপিপির প্রতিষ্ঠা বার্ষিকীর আলোচনা সভায় বক্তারা

দুর্নীতি, ভেজাল এবং মাদকের বিরুদ্ধে ঐক্যবদ্ধভাবে রুখে দাঁড়াতে হবে

ন্যাশনাল পিপল্স পার্টি (এনপিপি)’র এক যুগ পুর্তি উপলক্ষ্যে চট্টগ্রাম মহানগর ও জেলা কমিটির উদ্যোগে কেক কেটে এক আলোচনা সভা গত শুক্রবার বিকেলে চট্টগ্রাম প্রেস ক্লাবের এস.এম. রহমান হলে অনুষ্ঠিত হয়। মহানগর এনপিপি’র সভাপতি ও কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মো. খোশাল খানের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন এনপিপি’র সিনিয়র প্রেসিডিয়াম সদস্য এস.এম জহিরুল হক। প্রধান বক্তা ছিলেন এনপিপি’র প্রেসিডিয়াম সদস্য ড. মোহাম্মদ জাহেদ খান।
আলোচনায় অংশ গ্রহণ করেন এনপিপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এম.এ. মনজুর লিমন, মহানগর এনপিপি’র সাধারণ সম্পাদক মো. সরোয়ার উদ্দিন, কামাল পাশা, এস.এম. রনি, মো. শফি, মো. ফারুক, মো. আবছার উদ্দিন, অর্জুন দে, মো. অহিদুর রহমান, আবদুল মন্নান, পংকজ দে প্রমুখ নেতৃবৃন্দ। আলোচনায় সভায় প্রধান অতিথি এনপিপি’র সিনিয়র প্রেসিডিয়াম সদস্য এস.এম জহিরুল হক বলেন, আমাদের সোনার বাংলার তিন ঘাতক, দুর্নীতি, ভেজাল আর মাদক। জাতিকে এ ঘাতকের অভিশাপ থেকে মুক্তির জন্য আমাদেরকে ঐক্যবদ্ধভাবে রুখে দাঁড়াতে হবে। সভাপতির বক্তব্যে মো. খোশাল খান বলেন, এনপিপি দেশ ও জাতির কল্যাণে কাজ করছে। বিগত এক যুগ যাবত এনপিপি মাটি ও মানুষের জন্য নিষ্ঠার সাথে রাজনীতি করে যাচ্ছে।
পূর্বাহেৃ নেতাকর্মীদের নিয়ে সভাপতি ও প্রধান অতিথি একযুগ পূর্তির কেক কেটে আনুষ্ঠানিকভাবে কর্মসূচির উদ্বোধন করেন। আলোচনা সভা শেষে একটি র‌্যালি জামালখান সড়ক হয়ে চেরাগী পাহাড় মোড়ে গিয়ে শেষ হয়।-বিজ্ঞপ্তি

শেয়ার করুন
The Post Viewed By: 228 People

সম্পর্কিত পোস্ট