চট্টগ্রাম রবিবার, ০৭ মার্চ, ২০২১

২৪ জুলাই, ২০১৯ | ১:৪৪ পূর্বাহ্ণ

২য় মৃত্যুবার্ষিকীতে সেক্টর কমান্ডার্স ফোরামের স্মরণসভা

আনোয়ারুল হক চৌধুরী বাবুল মুক্তিযুদ্ধের চেতনাকে আমৃত্যু হৃদয়ে ধারণ করেছেন

সেক্টর কমান্ডার্স ফোরামের চট্টগ্রাম উত্তর জেলার সাবেক সভাপতি, বিশিষ্ট আওয়ামী লীগ নেতা, সীতাকুন্ডের কৃতি সন্তান, শিক্ষানুরাগী ও সমাজ সেবক জননেতা আনোয়ারুল হক চৌধুরী বাবুলের ২য় মৃত্যুবার্ষিকী উপলক্ষে চট্টগ্রাম জেলা ও মহানগর সেক্টর কমান্ডার্স ফোরামের উদ্যোগে স্মরণ সভা কাল ২২ জুলাই রবিবার বিকেলে নগরীর দোস্ত বিল্ডিংস্থ কার্যালয়ে অনুষ্ঠিত হয়।
সংগঠনের মহানগর সভাপতি মুক্তিযোদ্ধা ডা. সরফরাজ খান চৌধুরী বাবুলের সভাপতিত্বে ও জেলা সাধারণ সম্পাদক নুরে আলম সিদ্দিকীর সঞ্চালনায় স্মরণ সভায় প্রধান অতিথি ছিলেন সংগঠনের কেন্দ্রীয় সহসাংগঠনিক সম্পাদক ও চট্টগ্রাম বিভাগীয় সমন্বয়ক বেদারুল আলম চৌধুরী বেদার। বক্তব্য রাখেন চট্টগ্রাম মহানগর সাধারণ সম্পাদক এডভোকেট বি.কে বিশ্বাস বিপ্লব, জেলা সহসভাপতি মুক্তিযোদ্ধা ফজল আহম্মদ, জেলার যুগ্মসম্পাদক মুক্তিযোদ্ধা গৌরিশংকর চৌধুরী, মহানগর যুগ্ম সম্পাদক সেলিম চৌধুরী, মুক্তিযোদ্ধা বাদশা মিয়া, মুক্তিযোদ্ধা খায়ের আহম্মদ, মুক্তিযোদ্ধা এস.এম লেয়াকত হোসেন, জেলা ও মহানগর সম্পাদক মন্ডলীল সদস্য এডভোকেট সাইফুন্নাহার খুশি, ইঞ্জিনিয়ার পলাশ বড়–য়া, নুরুল হুদা চৌধুরী, সুপ্রিয় দাশ অপু, দীপন দাশ, কামাল উদ্দিন, আরিফ মইনুদ্দিন, ইঞ্জি. সনাতন চক্রবর্তী বিজয়, মঈনুল আলম খান, রঘুনাথ মজুমদার, নবী হোসেন সালাউদ্দিন, মোস্তাফিজুর রহমান বিপ্লব, মো; হোসেন চৌধুরী সাদ্দাম, আবু তালেব সানি, ইসমেহ আজিম আসিফ প্রমুখ। সভায় বক্তারা বলেন, অসাম্প্রদায়িক গণতান্ত্রিক উদার মানবিক মানুষ ছিলেন আনোয়ারুল হক চৌধুরী বাবুল।
মুক্তিযুদ্ধের চেতনাকে হৃদয়ে ধারণ করে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশ প্রতিষ্ঠার লক্ষে আমৃত্যু তিনি কাজ করে গেছেন। রাজনীতির পাশাপাশি সমাজসেবাকে তিনি জীবনের ব্রত হিসেবে নিয়েছিলেন। তার মত সজ্জ্বন ও বিনয়ী রাজনৈতিক নেতা বর্তমান সময়ে বিরল। সভায় মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনায় বিশেষ মোনাজাত ও এক মিনিট নীরবতা পালন করা হয়। -বিজ্ঞপ্তি

শেয়ার করুন
The Post Viewed By: 239 People

সম্পর্কিত পোস্ট