চট্টগ্রাম সোমবার, ০৮ মার্চ, ২০২১

সর্বশেষ:

২৩ জুলাই, ২০১৯ | ৯:৩৩ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

উত্তর কাট্টলী নুরুল হক চৌধুরী উচ্চ বিদ্যালয়ে সচেতনতামূলক সভা

চট্টগ্রাম মহানগরীর কর্ণেলহাটে অবস্থিত উত্তর কাট্টলী নুরুল হক চৌধুরী উচ্চ বিদ্যালয়ে ছাত্র-ছাত্রীদের মধ্যে ছেলেধরা গুজব, মাদক সেবনের কুফলসহ বিভিন্ন বিষয়ে সচেতনতামূলক সভা অনুষ্ঠিত হয়। আজ মঙ্গলবার (২৩ জুলাই) বিদ্যালয়ের মিলনাতয়নে এ সভা অনুষ্ঠিত হয়। চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) আকবরশাহ থানা পুলিশ এ সচেতনতামূলক সভা আয়োজন করে।

সভায় বক্তব্য রাখেন আকবরশাহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোস্তাফিজুর রহমান চৌধুরী ও পরিদর্শক (তদন্ত) বিকাশ সরকার সচেতনতামূলক।

ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান চৌধুরী জানান, চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) কমিশনার মো. মাহাবুবুর রহমান ও উপ-পুলিশ কমিশনারের (পশ্চিম) নির্দেশনা মোতাবেক এ সচেতনতামূলক সভা আয়োজন করা হয়।

এ সময় ছেলেধরা গুজবের বিষয়ে সচেতনতা সৃষ্টি, মাদক সেবনের কুফল, সন্ধ্যার পরে বাসার বাইরে না থাকা, মোবাইল ফোন ব্যবহারের কুফল, ব্যক্তিগত নিরাপত্তা ও পরিচ্ছন্নতা বিষয়ে পরামর্শমূলক বক্তব্য রাখেন পুলিশ ঊর্ধ্বতন কর্মকর্তাগণ। এ সময় ছাত্র-ছাত্রীদের আলোচিত বিষয়গুলোর প্রতি ব্যক্তিগত ও সামাজিকভাবে তা অনুসরণ করার পরামর্শ দেয়া হয়। এ সময় বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকাদেরও নৈতিক শিক্ষায় শিক্ষিত করে তোলার জন্য জোর দেয়া হয়।

 

পূর্বকোণ/রাশেদ

 

শেয়ার করুন
The Post Viewed By: 341 People

সম্পর্কিত পোস্ট