চট্টগ্রাম মঙ্গলবার, ০২ মার্চ, ২০২১

সর্বশেষ:

২৩ জুলাই, ২০১৯ | ৭:৫৮ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

চট্টগ্রামে ভারতের মণিপাল হাসপাতালের ইনফরমেশন সেন্টার উদ্বোধন

বেঙ্গালোরের বেসরকারি সেবাদানকারী প্রতিষ্ঠান মণিপাল হাসপাতালের চট্টগ্রাম শাখা ইনফরমেশন সেন্টার গতকাল ২৩ জুলাই মঙ্গলবার উদ্বোধন করা হয়েছে। এসময় অতিথিবৃন্দ ফিতা কেটে মণিপাল হাসপাতালের চট্টগ্রামস্থ ইনফরমেশন সেন্টার উদ্বোধন করেন।
উদ্বোধন পরবর্তীতে রাকিবুল হাসানের সঞ্চালনায় মোহাম্মদ ইউসুফ এবং আবদুল মতিনের পরিচালনায় অনুষ্ঠিত অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন দৈনিক পূর্বকোণের সহ-সম্পাদক মিজানুর রহমান।
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় কলা ও মানববিদ্যা অনুষদের ডীন ড. মোহাম্মদ সেকান্দর চৌধুরী। তিনি বলেন, এই তথ্য সেবা কেন্দ্রের মাধ্যমে চট্টগ্রামের রোগীরা আন্তর্জাতিক মানের হাসপাতালের সেবা পাবে। এমনকি চিকিৎসা পরবর্তী সময়েও রোগীরা এ সেন্টারের মাধ্যমে যাবতীয় সহায়তা পাবেন। আমি এই তথ্য কেন্দ্রের উত্তরোত্তর সাফল্য কামনা করছি।
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম জেলা পরিষদ সদস্য জাফর আহম্মদ, মনিপাল হাসপাতাল বেঙ্গালোর, ইন্টারন্যাশনাল মার্কেটিং হেড বিকাশ টায়ের, মনিপাল হাসপাতাল বেঙ্গালোর, ইন্টারন্যাশনাল মার্কেটিং ম্যানেজার রাম গোপাল বর্ধন, কাউন্সিলর সেলিম উল্লাহ বাচ্চু, জেলা পরিষদ সদস্য শওকত আলম শওকত প্রমুখ।
প্রসঙ্গত, এই ইনফরমেশন সেন্টার থেকে ভারতের বেঙ্গালোর গিয়ে চিকিৎসা করানোর প্রয়োজনীয় তথ্য পাওয়া যাবে।

পূর্বকোণ/মিজান

শেয়ার করুন
The Post Viewed By: 521 People

সম্পর্কিত পোস্ট