চট্টগ্রাম মঙ্গলবার, ০২ মার্চ, ২০২১

২৩ জুলাই, ২০১৯ | ৫:২৪ অপরাহ্ণ

নিজস্ব সংবাদদাতা, কক্সবাজার

অবশেষে খরুলিয়ার ইয়াবা ডন ‘নুরাইয়া’ কারাগারে

অবশেষে শূন্য থেকে কোটিপতি হওয়া কক্সবাজার খরুলিয়ার মাদক ডন নুরুল ইসলাম ওরফে নুরাইয়াকে কারাগারে পাঠানোর নির্দেশে দিয়েছেন আদালত।

আজ মঙ্গলবার (২৩ জুলাই) দুপুরে পুলিশ তাকে আদালতে প্রেরণ করলে আদালত এই নির্দেশ দেন বলে পূর্বকোণ অনলাইনকে নিশ্চিত করেছেন মামলার বাদি কক্সবাজার সদর থানার এসআই আনছারুল হক। নুরাইয়া খরুলিয়া নয়াপাড়া এলাকার মৃত ফকির মোহাম্মদ ওরফে ফকির মাহমুদের ছেলে।

এসআই আনছারুল হক বলেন, আমিসহ এসআই দেলোয়ার হোসেন, এমসআই কামাল হোসেন-২, আশিক হায়দার বাকী ও ইমাম হোসেনসহ একদল পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে সোমবার ভোররাতে অভিযান চালিয়ে নুরাইয়ার বাড়ি ঘেরাও করে ভিতরে প্রবেশ করি। এসময় নুরাইয়াকে ৪শত পিস ইয়াবা, একটি এলজি ও দুই রাউন্ড বন্দুকের তাজা কার্তুজসহ আটক করা হয়।

তিনি আরো বলেন, এরপর তার বিরুদ্ধে মাদক ও অস্ত্র আইনে এজাহার দায়ের করে নিয়মিত মামলা রুজু করা হয়েছে। মামলা রুজু হওয়ার পর মঙ্গলবার (২৩ জুলাই) দুপুরে নুরাইয়াকে আদালতে সোপর্দ করলে বিজ্ঞ ম্যাজিস্ট্রেট তাকে কারাগারে প্রেরণের নির্দেশ দেন। তার বিরুদ্ধে মাদকসহ প্রায় ছয়টি মামলা রয়েছে বলে জানান এসআই আনছারুল হক।

কক্সবাজার মডেল থানার ওসি ফরিদ উদ্দিন খন্দকার বলেন, ইয়াবা ব্যবসা করে কয়েকজন অল্প সময়ের মধ্যে কোটিপতি হওয়ার তালিকায় তার নাম শোনা যাচ্ছিল কয়েকদিন ধরে। তার পরিবারের সবাই ইয়াবা ব্যবসায়ে জড়িত বলেও তথ্য পাওয়া যাচ্ছে। মাদক ব্যবসা করে অনেক কিছু মালিক হয়েছে এই নুরাইয়া। আটকের পর মঙ্গলবার তাকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

পূর্বকোণ/ময়মী

শেয়ার করুন
The Post Viewed By: 660 People

সম্পর্কিত পোস্ট