চট্টগ্রাম শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

জেনে নিন, তিনদিন চট্টগ্রামের যেসব স্থানে বিদ্যুৎ থাকবে না

অনলাইন ডেস্ক

২৮ জানুয়ারি, ২০২২ | ৮:৩৫ অপরাহ্ণ

শনি, রবি ও সোমবার (২৯, ৩০ ও ৩১ জানুয়ারি) নিম্নলিখিত সময়ে বিদ্যুৎ উন্নয়ন, জরুরি মেরামত ও সংরক্ষণ কাজের জন্য চট্টগ্রামের বিভিন্ন স্থানে  বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে। শুক্রবার এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে চট্টগ্রাম বিদ্যুৎ উন্নয়ন বোর্ড। বিজ্ঞপ্তিতে জানানো হয়, জরুরি মেরামত ও সংরক্ষণ কাজের জন্য চট্টগ্রামের রামপুর, বাকলিয়া, পাথরঘাটা, ষোলশহর, কালুরঘাট, মোহরা, স্টেডিয়াম, হালিশহরের আশপাশ এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

বিদ্যুৎ সরবরাহ বন্ধের সময় ও স্থান:
২৯ জানুয়ারি ২০২২ (শনিবার)
সকাল ৭টা থেকে বিকেল ৩টা: বিক্রয় ও বিতরণ বিভাগ-রামপুর ৩৩/১১ কেভি রামপুর উপকেন্দ্রের ফিডার নং-০৫ এবং ১০ এর আওতায় রামপুর ৩৩/১১ কেভি উপকেন্দ্রের ফিডার নং-এইচ-০৫ এর হালিশহর ক্যাট্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজ, রেলওয়ে ট্রেনিং সেন্টার ও ডুক ইয়ার্ড, পিসি রোড, পশ্চিম হালিশহর ব্লক জি, ব্লক-এইচ, নিউ আই ব্লক, নিউ এ-ব্লক খানবাড়ি, সবুজবাগ (আংশিক), ফিডার নং-এইচ-১০ এর আওতাধীন এ-ব্লক (পূর্ব পার্শ্ব), বি-ব্লক, ফুল চৌধুরী পাড়া, গলিচিপা পাড়া, পুলিশ বিট, অন্ধ হাফেজ মাজার, আব্বাসপাড়া (বিহারী কবরস্থান), নয়াবাজার (তায়েফ) এর আশপাশ এলাকা।

সকাল ৭টা থেকে বিকেল ৩টা: বিক্রয় ও বিতরণ বিভাগ-বাকলিয়া এর আওতাধীন ৩৩/১১ কেভি কল্পলােক উপকেন্দ্রের বাকলিয়া-কল্পলোক ৩৩ কেভি ফিডার, কল্পলোক ১১ কেভি কে-০৩, কল্পলোক ১১ কেভি কে-৫, কল্পলোক ১১ কেভি কে-০৬ নং ফিডার এর আওতায় নাহার সিএনজি, কালামিয়া বাজার, মুজ্জাফ্ফর রোড, হাজী চাঁদ গাজী রোড, আবদুল লতিফ হাট, ডেপুটি রোড, ব্যাংক কলোনি, দারুল আমান আবাসিক, চেয়ারম্যানঘাটা, কল্পলোক আবাসিক এলাকা, হাফেজ নগদ, রাজাখালি, নোমান কলেজ, ক্ষেতুচর, সৎসঙ্গ বিহার।

সকাল ৭টা থেকে বিকেল ৩টা: বিক্রয় ও বিতরণ বিভাগ-বাকলিয়া এর আওতাধীন ৩৩/১১ কেভি বাকলিয়া উপকেন্দ্রের বাকলিয়া ১১ কেভি এইচ-০৪ নং ফিডার এর আওতায় বাকলিয়া এক্সেস রোড মোড়, কালামিয়া বাজার পশ্চিম, দোতলী মসজিল ও গলি, আম কুটির, ফকির বাড়ি, বাইন্দারটেক, ৫নং ব্রিজ, তুলাতলি, জামাই বাজার, রাজাখালি, নতুন ব্রিজ, মান্নান টাওয়ার (রিভার ভিউ)

সকাল ৭টা থেকে বিকেল ৩টা: বিক্রয় ও বিতরণ বিভাগ-বাকলিয়া এর আওতাধীন ৩৩/১১ কেভি বাকলিয়া উপকেন্দ্রের বাকলিয়া ১১ কেভি এইচ-০৩ নং ফিডার এর আওতায় আহাদ কনভেনশন থেকে চান্দগাঁও থানা পর্যন্ত রাস্তার পূর্ব পাশ, শাহ ওয়ালিউল্লাহ আবাসিক, নুর নগর, সুরভী আবাসিক, চান্দা পুকুরপাড়, বড় কবরস্থান, পুলিশ বিট, ওয়াজের পাড়া।

সকাল ৭টা থেকে বিকেল ১০টা: বিক্রয় ও বিতরণ বিভাগ-বাকলিয়া এর আওতাধীন ৩৩/১১ কেভি বাকলিয়া উপকেন্দ্রের বাকলিয়া ১১ কেভি এইচ-০২ এবং বাকলিয়া ১১ কেভি এইচ-১০ নং ফিভার এর আওতায় চকবাজার, কাপাসগোলা, উগলি, তেলপট্টি রোড, সিৰ্বাজদৌলা, ওমর আলী মাতুব রোড, বাদশা চেয়ারম্যানঘাটা, মফিজুর রহমান আবাসিক, বহদ্দারবাড়ি, এয়ার মোহাম্মদ লেইন, ভোলাশাহ মাজার এবং রাহাত্তরপুল, কুইন্সক্লাক, ফুলকলি, শাহ আমানত হাউজিং, বহদ্দার বাড়ি, মেয়র বাড়ি, বাড়ইপাড়া, কাশবন বহদ্দারহাট।

সকাল ৭টা থেকে দুপুর ১টা: বিক্রয় ও বিতরণ বিভাগ-পাথরঘাটা এর আওতাধীন বাকলিয়া-পাথরঘাটা ৩৩ কেভি সার্কিট-০১ বিবিবি-পাথরঘাটা উপকেন্দ্রের আলকরণ, সতীশ বাবু লেন, মিরিন্ডা লেন, চাক্তাই, ভেড়া মার্কেট, রাজাখালী রোড, ফিরিঙ্গীবাজার, সিরাজদৌলা রোড, লালদিঘী, কাজেম আলী রোড, ঘাটফরহাদবেগ, খলিফাপট্টি, সাবএরিয়া, নজির আহমদ চৌধুরী রোড, ঘাটফরহাদবেগ, রুমঘাটা, দেওয়ানজী পুকুর পাড়, দিদার মার্কেট, ঈশ্বর নন্দী লেন, রেডক্রিসেন্ট হাসপাতাল, জহুর হকার মার্কেট, আশরাফ আলী রোড, বংশাল রোড, ইকবাল রোড, ফিসারীঘাট, বান্ডেল রোড, সুইপার কলোনি, এয়াকুব নগর, অভয়মিত্র ঘাট, কবি নজরুল ইসলাম সড়ক, আলকরণ, ব্রীজঘাট, টেরী বাজার, রহমতগঞ্জ প্যারেড কর্নার, দানার বাপের বাড়ি, পারসিভিল হিল, রশিক হাজারী লেন, দেবপাহাড়, চট্টগ্রাম কলেজ, মহসিন কলেজ চকবাজারসহ সকল এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

দুপুর ১টা থেকে বিকেল ৩টা: বিক্রয় ও বিতরণ বিভাগ-পাথরঘাটা এর আওতাধীন বাকলিয়া-পাথরঘাটা ৩৩ কেভি সার্কিট-০২ বিবিবি-পাথরঘাটা উপকেন্দ্রের আওতাধীন আলকরণ, সতীশ বাবু লেন, মিরিন্ডা লেন, চাক্তাই, ভেড়া মার্কেট, রাজীখালী রোড, ফিরিঙ্গীবাজার, সিরাজদৌলী রোড, লালদিঘী, কাজেম আলী রোড়, ঘাটফরহাদবেগ, খলিফাপট্টি, সাবরিয়া, নজির আহমদ চৌধুরী রােড়, ঘাটফরহাদবেগ, রুমঘাটা, দেওয়ানজী পুকুর পাড়, দিদার মার্কেট, ঈশ্বর নন্দী লেন, রেডক্রিসেন্ট হাসপাতাল, জহুর হকার মার্কেট, আশরাফ আলী রেডি, বংশাল রোড, ইকবাল রোড, ফিসারীঘাট, বান্ডেল রোড, সুইপার কলোসি, এয়াকুব নগর, অভয়মিত্র ঘাট, কবি নজরুল ইসলাম সড়ক, আলকরণ, ব্রীজঘাট, টেরী বাজার, রহমতগঞ্জ প্যারেড কর্নার, দানার বাপের বাড়ি, পারসিভিল হিল, রশিক হাজারী লেন, দেবপাহাড়, চট্টগ্রাম কলেজ, মহসিন কলেজ চকবাজারসহ বর্ণিত সকল এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

সকাল ৭টা থেকে বিকেল ৩টা: বিক্রয় ও বিতরণ বিভাগ-পাথরঘাটা এর আওতাধীন পাথরঘাটা উপকেন্দ্রের ১১ কেভি ফিডার নং-০২, ০৩, ০৫, ০৭, ১৩ ও ১৬ এবং রহমতগঞ্জ ৩৩/১১ কেভি উপকেন্দ্রের ১১ কেভি ফিভার নং-০২ ও ০৩ বিবিবি-পাথরঘাটা উপকেন্দ্রের আওতাধীন আলকরণ, সতীশ বাবু লেন, মিরিন্ডা লেন, চাক্তাই, ভেড়া মার্কেট, রাজাখালী রোড, ফিরিঙ্গীবাজার, সিরাজদৌলা রোড, লালদিঘী, কাজেম আলী রোড, ঘাটফরহাদবেগ, খলিফাপট্টি, সাবরিয়া, নজির আহমদ চৌধুরী রোড, ঘাটফরহাদবেগ, রুমঘাটা, দেওয়ানজী পুকুর পাড়, দিদার মার্কেট, ঈশ্বর নন্দী লেন, রেডক্রিসেন্ট হাসপাতাল, জহুর হকার মার্কেট, আশরাফ আলী রোড, বংশাল রোড, ইকবাল রোড, ফিসারীঘাট, বান্ডেল রোড, সুইপার কলোনি, এয়াকুব নগর, অভয়মিত্র ঘাট, কবি নজরুল ইসলাম সড়ক, আলকরণ, ব্রীজঘাট, টেরীবাজার, রহমতগঞ্জ প্যারেড কর্নার, দানার বাপের বাড়ি, পারসিভিল হিল, রশিক হাজারী লেন, দেবপাহাড়, চট্টগ্রাম কলেজ, মহসিন কলেজ চকবাজারসহ বর্ণিত সকল এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

সকাল ৬টা থেকে বিকেল ৩টা: বিক্রয় ও বিতরণ বিভাগ-ষোলশহর এর আওতাধীন অক্সিজেন ৩৩/১১ কেভি উপকেন্দ্র, ষোলশহর ৩৩/১১ কেভি উপকেন্দ্র, ৩৩/১১ কেভি মুরাদপুর উপকেন্দ্রের অক্সি-০৩, অক্সি-০৬, অক্সি-১৪, অক্সি-১৫, ষোল-৭ এবং মুরাদ-৩ নং ফিডার এর আওতায় অক্সিজেন আ/এ, শহীদনগর, হাজীপাড়া, জাঙ্গল পাড়া, কামরাবাদ, আতুরারডিপু, বক্স নগর, রূপনগর আ/এ, আশেকানে আউলিয়া কলেজ, জাহানপুর, বনানী আ/এ ও পার্শ্ববর্তী এলাকাসহ, অক্সিজেন, অক্সিজেন আ/এ, শীতল ঝর্ণা আ/এ, গোলবাগ আ/এ, কয়লার ঘর, ওয়াজেদীয়া, নয়ারহাট, চালিতাতলী, বদির কলঘর, খন্দকার পাড়া, পূর্ব মসজিদ হাশেম মেম্বার বাড়ী, ভক্তপুর, পার্শ্ববর্তী এলাকাসমূহ, সুন্নিয়া মাদ্রাসা রোড, হামজারবাগ, সামার হিল, খ্রিস্টান কবরস্থান ও পার্শ্ববর্তী এলাকাসমূহ, আমিন জুট মিলস ও আমিন টেক্সটাইল, গাউছিয়া আ/এ, গ্রীন ভিউ আ/এ, হামজারখা লেইন, পশ্চিম শহীদ নগর, উত্তর গেইট, দেলোয়ার কোম্পানীর বাড়ি, ফকির টিলা, মির্জাপাড়া, মুরাদনগর, হক ফুড় গলি, জাঙ্গালপাড়া, ভান্ডারী গলি, বড় বাড়ি গলি, এশিয়া ফ্যান ফ্যাক্টরী ও সংলগ্ন এলাকাসমূহ, সামার হিল, খ্রিস্টান কবরস্থান, পিলখানা, ফরেস্ট গেইট, ১নং রেল গেইট, মুরাদপুর ও সংলগ্ন এলাকাসমূহ।

সকাল ৮টা থেকে বিকেল ৪টা: বিক্রয় ও বিতরণ বিভাগ-কালুরঘাট এর আওতাধীন মুরাদপুর-বাকলিয়া ৩৩ কেভি সার্কিট মুরাদপুর-০২, ০৪ এবং ১০নং ফিডার এর আওতায় চাল আ/এ, মোহাম্মদপুর, ফরিদারপাড়া, খতিবের হাট, কালারপোল, সিদ্দিক মার্কেট, নাজিরপাড়া, শ্যামলী আ/এ, সিটি ভিউ, সুন্নিয়া মাদ্রাসা সংলগ্ন, ইসমাইল কলোনি, লিভার সোসাইটি, ফরিদাপাড়া, ডেন্টাল মেডিকেল কলেজ এলাকা, হাদু মাঝির পাড়, অদূর পাড়া, হাজীর পাড়া, হাজীর পোল, ডালি পাড়া, শমশেসরপাড়া, হাজির পোল এবং এর আশপাশ এলাকা।

সকাল ৭টা থেকে বিকেল ৪টা: বিক্রয় ও বিতরণ বিভাগ-মোহরা এর আওতাধীন ৩৩ কেভি মোহরা-ওয়াসা, ১১ কেভি মোহরা-০১, ১১ কেভি মোহরা-১০ নং ফিডার এর আওতায় পশ্চিম মোহরা, পূর্ব মোহরা, মধ্যম মোহরা, রাজা খান বাড়ি, মাটিয়ার বাড়ি, দেওয়ান মহসীন রোড, সদ্দার খনি চেীঃ বাড়ি, পুরাতন কালুরঘাট, মোহরা শিল্প এলাকা, চৌধুরী বাড়ি, বেপারী পাড়া, কাপ্তাই রাস্তার মাখা, বাহির সিগনাল, বালুর ট্রাল, কাজীর হাট, ওসমানিয়া পোল, কামাল বাজার, ইস্পাহানী কেজি স্কুল রোড, মৌলভী বাজার, ইস্পাহানী জেটি রোড, কালুরঘাট এলাকা।

সকাল ৭টা থেকে বিকেল ৩টা: বিক্রয় ও বিতরণ বিভাগ-স্টেডিয়াম এর আওতাধীন স্টেডিয়াম ৩৩/১১ কেভি উপকেন্দ্রের ১১ কেভি এইচ-০৫, এইচ-০৬, এইচ-০৩, এইচ-০১, এইচ-০২, এইচ-১৯ ও এইচ-২০ নং ফিডার এর আওতায় ক) এইচ-১৫ এর আওতাধীন মেহেদীবাগ, শহীদ মির্জা লেইন, সিডিএ মসজিদ, চট্টেশ্বরী মোড় ও এর আশপাশ এলাকা খ) এইচ-২০ এর আওতাধীন চট্টেশ্বরী রোড, চকবাজার (আংশিক) জয়নগর (আংশিক), লালচাঁদ রোড (আংশিক) ও চট্টশ্বরীস্থ বিভাগীয় কমিশনার কার্যালয়সহ আশপাশ এলাকাসমূহ। গ) এইচ-৩ এর আওতাধীন এম এ আজিজ স্টেডিয়াম, আইইবি, চট্টগ্রাম ক্লাব ও এর আশপাশ এলাকা। ঘ) এইচ/০৫ ও এইচ-০৬: এর আওতাধীন ওয়াসা, দামপাড়া, এম এম আলী রোড, ও, আর, নিজাম রোড, সেন্ট্রাল প্লাজা, গোল পাহাড় মোড়, পেনিনসুলা, জিইসি সেন্ট্রাল প্লাজা, প্রবর্তক মোড় (সমস্ত প্রি-পেইড এলাকা), আমীরবাগ আ/এ, পাঁচলাইশ আ/এ, বাদশাহ মিয়া রোড। ৬) এইচ-১৯, রেডিসন রু। চ) এইচ-০১, বাটালী রোড, সিআরবি, চেতন্য গলি, স্টেশন রোড ও আশপাশ এলাকা। ছ) এইচ-০২, মাদারবাড়ী ও পাথরঘাটা অফিস এবং রেলওয়ে ভবন ও আশপাশ এলাকা।

সকাল ৭টা থেকে বিকেল ৩টা: বিক্রয় ও বিতরণ বিভাগ-হালিশহর এর আওতাধীন হালিশহর ১৩২/৩৩ কেভি উপকেন্দ্রে ও পতেঙ্গা ৩৩/১১ কেভি উপকেন্দ্রের আওতায় পতেঙ্গা ৩৩/১১ কেভি উপকেন্দ্রের অধীন ১১ কেভি পতেঙ্গা ১৮নং ফিডার।

৩০ জানুয়ারি ২০২২ (রবিবার)
সকাল ৭টা থেকে বিকেল ৩টা: বিক্রয় ও বিতরণ বিভাগ-রামপুর ৩৩/১১ কেভি রামপুর উপকেন্দ্রের ফিডার নং-০৩ এবং ০৪ নং ফিডার এর আওতায় রামপুর ৩৩/১১ কেভি উপকেন্দ্রের ফিডার নং-এইচ-০৩ এর সবুজবাগ, শ্যামলী, গ্রীনভিউ, আব্দুপাড়া, শাপলা আ/এ, হালিশহর এ-ব্লক (আংশিক), ফিডার নং- এইচ-০৪ এর আওতাধীন নয়াবাজার, মধ্যম রামপুর, ধোপাপাড়া, ঈদগাঁ, বরফকল, বড় পুকুর পাড়, হাজার দিঘির পাড়, কেরা মসজিদ, খাজা হোটেল, ধোপাপাড়া, আনন্দীপুর, বসুন্ধরা আ/এ, আনন্দীপুর, নুহা একাডেমী, শিশু একাডেমী ও তাসফিয়া এর আশপাশ এলাকা।

সকাল ৭টা থেকে বিকেল ৪টা: বিক্রয় ও বিতরণ বিভাগ-মোহরা এর আওতাধীন ৩৩ কেভি মদুনাঘাট-ওয়াসা বুস্টার, ১১ কেভি মোহরা-০২ নং ফিডার এর আওতায় পশ্চিম মোহরা, ধূপ পোল, বণিক পাড়া, পশ্চিম কুয়াইশ, ভরা পুকুর, নজুমিয়া হাট, বাথুয়া, নেয়ামত আলী, পূর্ব শিকারপুর এলাকা।

৩১ জানুয়ারি ২০২২ (সোমবার)
সকাল ৭টা থেকে বিকেল ৪টা: বিক্রয় ও বিতরণ বিভাগ-রামপুর ৩৩/১১ কেভি রামপুর উপকেলের ফিডার নং-০২, এবং ৩৯ নং ফিডার এর আওতায় রামপুর ৩৩/১১ কেভি উপকেন্দ্রের ফিডার নং-এইচ-০২ এর মইন্যা পাড়া, বন্দর পুনর্বাসন আ/এ, নতুন পাড়া, না পাড়া, আব্বাস পাড়া (আংশিক), সুন্দরী পাড়া, পূর্ব সুন্দরী পাড়া, সিএসডি গোডাউন, মহিলা পলিটেকনিক, শারীরিক শিক্ষা কলেজ, বড়পােল, জি-ব্লক, ফিডার নং-এইচ/০৯ এর এজিই (আর্মি) হালিশহর আর্টিলারী সেন্টার ও স্কুল ও পরিচালক, রিজিয়ন কমান্ডার, বিজিবি, হালিশহর, চট্টগ্রাম এর আশপাশ এলাকা।

সকাল ৭টা থেকে বিকেল ৪টা: বিক্রয় ও বিতরণ বিভাগ-মোহরা এর আওতাধীন ৩৩ কেভি মদুনাঘাট ওয়াসা, ১১ কেভি মোহরা-১১ নং ফিডার এর আওতায় পূর্ব শিকারপুর ইউনিয়ন, রশিদ বাড়ি, মদুনাঘাট, দক্ষিণ মাদ্রাসা, চিনার পোল রহমানিয়া সেতু এলাকা।

কাজ সম্পাদন সাপেক্ষে নির্ধারিত সময়ের আগেও বিদ্যুৎ সরবরাহ চালু হতে পারে বলে জানিয়েছে বিদ্যুৎ উন্নয়ন বোর্ড। গ্রাহকদের সাময়িক অসুবিধার জন্য দুঃখ প্রকাশ করেছেন তারা।

পূর্বকোণ/সাফা

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট