চট্টগ্রাম শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

মিরসরাইয়ে ছাদ থেকে পড়ে ঠিকাদারের মৃত্যু

মিরসরাই সংবাদদাতা

২৬ জানুয়ারি, ২০২২ | ১২:০৫ অপরাহ্ণ

চট্টগ্রামের মিরসরাইয়ের বঙ্গবন্ধু শেখ মুজিব শিল্পনগরে মডার্ন সিনথেক্স নামের একটি নির্মাণাধীন কারখানার ছাদ থেকে পড়ে মোহাম্মদ নিরব (৪০) নামের এক ঠিকাদারের মৃত্যু হয়েছে। নিহত নিরব ভোলার লাল মোহন থানার কালমা গ্রামের মোকলেছুর রহমানের ছেলে।

মঙ্গলবার (২৫ জানুয়ারি) বিকালে আহত অবস্থায় তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে (চমেক) ভর্তি করালে রাতেই তার মৃত্যু হয়।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, মঙ্গলবার বিকাল ৫টার দিকে মডার্ন সিনথেক্স কারখানার তৃতীয় তলার ছাদে কাজ করার সময় ঠিকাদার নিরব হঠাৎ পড়ে যায়। দ্রুত উদ্ধার করে তাকে মিরসরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে (মাস্তান নগর হাসপাতাল) নিয়ে গেলে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য চমেক হাসপাতালে ওয়ার্ডে ভর্তি করা হয়। সেখানে রাত ৮টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। বিটকো কন্সট্রাকশন লিমিটেডের অধীনে কাজ করছিল ওই ঠিকাদার।

মিরসরাইয়ের জোরারগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) জহির উদ্দিন জানান, চমেক হাসপাতাল এলাকার পাঁচলাইশ থানা পুলিশ রাতে মরদেহের সুরতহাল প্রতিবেদনের পর ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। এ ব্যাপারে জোরারগঞ্জ থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

পূর্বকোণ/পিআর/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট