চট্টগ্রাম রবিবার, ২২ মে, ২০২২

সর্বশেষ:

২৫ জানুয়ারি, ২০২২ | ৯:১২ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

চট্টগ্রামে টিকা পেয়েছে পৌনে ৯ লাখ শিক্ষার্থী

চট্টগ্রাম মহানগর ও জেলার বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের ৮ লাখ ৭২ হাজার ২৫৬ জন শিক্ষার্থী টিকার আওতায় এসেছে। এখন পর্যন্ত যারা টিকা গ্রহণ করেনি তাদেরও দ্রুত টিকার আওতায় আনা হবে বলে জানিয়েছেন সিভিল সার্জন ডা. মোহাম্মদ ইলিয়াছ চৌধুরী।

তিনি বলেন, জেলা মাধ্যমিক শিক্ষা অফিস থেকে পাঠানো শিক্ষার্থীদের নামের তালিকা অনুযায়ী সিটি করপোরেশন এলাকা ও ১৫ উপজেলার ১২ থেকে ১৮ বছর বয়সী মোট ৮ লাখ ৭২ হাজার ২৫৬ জন শিক্ষার্থীকে ফাইজারের ১ম ডোজ টিকা প্রদান করা হয়েছে। এছাড়াও ৩২ হাজার ৮৪ জন শিক্ষার্থীকে ২য় ডোজ টিকাও প্রদান করা হয়েছে।

সিভিল সার্জন কার্যালয়ের তথ্য মতে, সিটি করপোরেশন এলাকায় মোট ২ লাখ ৮৯ হাজার ৮৩০ জন শিক্ষার্থী পেয়েছে ফাইজারের ১ম ডোজ টিকা। আর বিভিন্ন উপজেলার মোট ৫ লাখ ৮২ হাজার ৪২৬ জন শিক্ষার্থী ১ম ডোজ টিকা গ্রহণ করেছে।

যেসব শিক্ষার্থী তালিকা থেকে বাদ পড়েছে শিক্ষা অফিস থেকে তালিকা পাওয়া সাপেক্ষে তাদেরও দ্রুত টিকার আওতায় আনা হবে বলে জানিয়েছেন সিভিল সার্জন।

ডা. মোহাম্মদ ইলিয়াছ চৌধুরী বলেন, সকলকে সুরক্ষিত থাকতে হবে। সরকারের নির্দেশে চট্টগ্রামে শিক্ষার্থীসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষকে করোনা টিকার আওতায় আনার কার্যক্রম চলমান রয়েছে। কোন শিক্ষার্থী টিকার বাইরে থাকবে না।

 

পূর্বকোণ/মামুন/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট