চট্টগ্রাম রবিবার, ২২ মে, ২০২২

সর্বশেষ:

২৫ জানুয়ারি, ২০২২ | ৭:১২ অপরাহ্ণ

অনলাইন ডেস্ক

বুধবার বিদ্যুৎ থাকবে না চট্টগ্রামের যেসব স্থানে

বুধবার (২৫ জানুয়ারি) নির্দিষ্ট সময় পর্যন্ত চট্টগ্রামের রামপুর, মোহরা ও খাগড়াছড়ির বিভিন্ন স্থানে বিদ্যুৎ উন্নয়ন, জরুরি মেরামত ও সংরক্ষণ কাজের জন্য বন্ধ থাকবে বিদ্যুৎ সরবরাহ।

মঙ্গলবার এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে চট্টগ্রাম বিদ্যুৎ উন্নয়ন বোর্ড।
বিজ্ঞপ্তিতে জানানো হয়, জরুরি মেরামত ও সংরক্ষণ কাজের জন্য চট্টগ্রামের রামপুর, মোহরা ও খাগড়াছড়ির আশপাশ এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

বিদ্যুৎ সরবরাহ বন্ধের সময় ও স্থান:
২৫ জানুয়ারি ২০২২ (বুধবার)
সকাল ৭টা থেকে বিকেল ৩টা: বিক্রয় ও বিতরণ বিভাগ রামপুর এর আওতাধীন এইচ-০৬ এবং এইচ-১১নং ফিডার এর আওতায় মোল্লা পাড়া, নিরিবিলি আ/এ, মিয়াবাড়ি, উত্তরা আ/এ, মুহুরী পাড়া, দাইয়া পাড়া, পদ্মা আ/এ, পানওয়ালা পাড়া এবং শ্যামলী আ/এ, শান্তিবাগ আ/এ, আগ্রাবাদ হাউজিং, রমনা আ/এ, রঙ্গীপাড়া, ব্যাংক কলোনি (মিল্লাত ভবন), সূর্যের হাসি ক্লিনিক, মোল্লা পাড়া, চৌ- রাস্তা মোড় (পশ্চিম পার্শ্ব) এর আশপাশ এলাকা।

সকাল ৭টা থেকে বিকেল ৪টা: বিক্রয় ও বিতরণ বিভাগ মোহরা এর আওতাধীন ১১ কেভি মোহরা-১১নং ফিডার এর আওতায় পূর্ব শিকারপুর ইউনিয়ন, রশিদ বাড়ি, মদুনাঘাট, দক্ষিণ মাদ্রাসা, চিনার পোল এবং রহমানিয়া সেতু এলাকা।

সকাল ৮টা থেকে বিকেল ৫টা: বিতরণ বিভাগ খাগড়াছড়ি এর আওতাধীন খাগড়াছড়ি-মাটিরাঙ্গা ৩৩ কেভি লাইনের আওতায় খাগড়াছড়ি পার্বত্য জেলার আওতাধীন মাটিরাঙ্গা উপজেলাধীন সমগ্র এলাকা।

কাজ সম্পাদন সাপেক্ষে নির্ধারিত সময়ের আগেও বিদ্যুৎ সরবরাহ চালু হতে পারে বলে জানিয়েছে বিদ্যুৎ উন্নয়ন বোর্ড। গ্রাহকদের সাময়িক অসুবিধার জন্য দুঃখ প্রকাশ করেছেন তারা।

 

পূর্বকোণ/সাফা/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট