চট্টগ্রাম বুধবার, ০৬ জুলাই, ২০২২

সর্বশেষ:

২৫ জানুয়ারি, ২০২২ | ১১:২৭ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

চট্টগ্রামে করোনায় তিনজনের মৃত্যু, শনাক্ত ১৩৪৮

চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় করোনায় আরও তিনজনের মৃত্যু হয়েছে। একই সময়ে নতুন করে করোনা শনাক্ত হয়েছে এক হাজার ৩৪৮ জনের দেহে। এ নিয়ে জেলায় মোট শনাক্তের সংখ্যা দাঁড়ালো এক লাখ ১৩ হাজার ৪৬০ জনে। আর মৃতের সংখ্যা দাঁড়ালো এক হাজার ৩৪৬ জনে।

মঙ্গলবার (২৫ জানুয়ারি) সকালে চট্টগ্রাম সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদনে এসব তথ্য জানা গেছে।

সিভিল সার্জন ডা. মোহাম্মদ ইলিয়াছ চৌধুরী জানান, গত ২৪ ঘণ্টায় চট্টগ্রামের বিভিন্ন ল্যাবে তিন হাজার ৬৮৯ জনের নমুনা পরীক্ষা করা হয়। এর এরমধ্যে এক হাজার ৩৪৮ জনের দেহে করোনার জীবাণু পাওয়া গেছে। ফলে পরীক্ষার তুলনায় সংক্রমণের হার প্রায় ৩৬ দশমিক ৫৪ শতাংশ। আবার নতুন শনাক্তদের মধ্যে ৯১৯ জন নগরের এবং ৪২৯ জন বিভিন্ন উপজেলার বাসিন্দা।

তিনি আরও জানান, গত ২৪ ঘণ্টায় ফৌজদারহাট বিআইটিআইডি ল্যাবে ২৩৫ জন, চট্টগ্রাম মেডিকেল কলেজ ল্যাবে ১৩৮ জন, চট্টগ্রাম ভেটেরিনারি ইউনিভার্সিটি ল্যাবে ৬৪ জন, অ্যান্টিজেন টেস্টে ১০২ জন, ইমপেরিয়াল হাসপাতাল ল্যাবে ১০৪ জন, শেভরন হাসপাতাল ল্যাবে ৩০১ জন, চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল ল্যাবে ৬৬ জন, জেনারেল হাসপাতাল আরটিআরএল ল্যাবে ১৬ জন, মেডিকেল সেন্টার হাসপাতাল ল্যাবে ২৯ জন, ইপিক হেলথকেয়ার ল্যাবে ১৯৩ জন মেট্রোপলিটন হাসপাতাল ল্যাবে ৬০ জন এবং এশিয়ান স্পেশালাইজড হাসপাতাল ল্যাবে ৪০ জনের শরীরে করোনার অস্তিত্ব পাওয়া গেছে।

পূর্বকোণ/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট