চট্টগ্রাম বুধবার, ০৩ মার্চ, ২০২১

সর্বশেষ:

২৩ জুলাই, ২০১৯ | ১:৫৯ পূর্বাহ্ণ

নিজস্ব সংবাদদাতা হ সীতাকু-

সীতাকু-ে বুদ্ধির জোরে রক্ষা পেল ৭ম শ্রেণির ছাত্র

সীতাকু-ে মুখে রুমাল দিয়ে অজ্ঞান করে অপহরণের চেষ্টাকালে বুদ্ধির জোরে নিজেকে রক্ষা করল ৭ম শ্রেণির এক স্কুল ছাত্র। গতকাল সোমবার উপজেলার কুমিরা এলাকায় এ ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ তার কাছে ঘটনার বর্ণনা শুনে তাকে অভিভাবকের হাতে তুলে দেয়।
জানা যায়, উপজেলার কুমিরা ইউনিয়নের দেলিপাড়া গ্রামের বাসিন্দা প্রবাসী আব্দুল মোতালেবের ছোট ছেলে মো. শাওন (১৩) বাড়ি থেকে আধ কিলোমিটার দূরবর্তী আরবী মাদ্রাসায় পড়াশুনা করে। গতকাল সোমবার সকালে সে প্রতিদিনের মত মাদ্রাসায় যাবার উদ্দেশ্যে গুলআহমদ জুট মিলস এলাকা থেকে সেইফ লাইন নামক মিনিবাসে উঠলে পাশে বসা এক মাক্স পরিহিত ব্যক্তি তার মুখে একটি রুমাল চাপা দেয়। এসময় তিনি ঘুমিয়ে পড়ে গাড়িটি সীতাকু- এলাকায় শেষ স্টেশানে এসে থামার পর ঐ লোকটি তাকে হাত ধরে টানলে সে দেখে যে সীতাকু- সদর বাজারে এসে গেছে। এসময় লোকটিকে ধাক্কা দিয়ে দৌঁড়াতে থাকে। এতে লোকটিও পালিয়ে যায়। পরে বাজারের ব্যবসায়ীরা তাকে উদ্ধার করে পুলিশের হাতে তুলে দিলে পুলিশ থানায় নিয়ে অভিভাবককে খবর দেয় এবং তাদের হাতে তুলে দেয়। মাদ্রাসার ৭ম শ্রেণির ছাত্র ভুক্তভোগি শাওন জানায়, গুলআহমদ নামক স্থান থেকে গাড়িতে উঠার পরই পাশে বসা লোকটি তার মুখে রুমাল দিলে সে অজ্ঞান হয়ে যায়। সীতাকু-ে আসার পর লোকটি আবার তাকে টানাটানি শুরু করে। সে কোনরকম দৌঁড়ে পালিয়ে আসে।
সীতাকু- থানার ওসি (ইন্টিলিজেন্স) সুমন বণিক বলেন, আসলে ছেলেটিকে কোন ছেলে ধরা ধরেছে বলে আমরা মনে করছি না। হয়ত সে নিজেই এখানে এসেছে। তিনি বলেন, আমরা তার অভিভাবককে খবর দিয়ে তাদের হাতে তুলে দিয়েছি।

শেয়ার করুন
The Post Viewed By: 322 People

সম্পর্কিত পোস্ট