চট্টগ্রাম রবিবার, ২২ মে, ২০২২

সর্বশেষ:

২৪ জানুয়ারি, ২০২২ | ১০:০১ অপরাহ্ণ

হাটহাজারী সংবাদদাতা

১৯ ঘণ্টা বিদ্যুৎবিহীন পল্লী বিদ্যুতের ৬০ হাজার গ্রাহক

চট্টগ্রামের হাটহাজারী উপজেলার পল্লী বিদ্যুতের আওতায় একটানা ১৯ ঘণ্টা বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকায় ৬০ হাজার গ্রাহকের চরম দুর্ভোগ পোহাতে হচ্ছে। রাত সাড়ে ৯টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত উপজেলার অনেক ইউনিয়নে বিদ্যুৎ সচল হয়নি।

জানা যায়, হাটহাজারী পৌরসভার ১১ মাইল গ্রিডে ৩৩ হাজার ভোল্টেজের ক্যাবলে আগুন লাগার কারণে সোমবার রাত তিনটা থেকে আজ সোমবার রাত সাড়ে ৯টা পর্যন্ত উপজেলার মেখল, গড়দুয়ারা, ছিপাতলী, নাঙ্গলমোড়া, গুমান মর্দন, ফরহাদাবাদ, ধলই, মির্জাপুর, উত্তর মাদার্শা, দক্ষিণ মাদার্শাসহ বিভিন্ন স্থানে ৬০ হাজার গ্রাহক বিদ্যুৎবিহীন রয়েছে। প্রায় ১৯ ঘন্টা বিদ্যুৎ না থাকায় গৃহস্থলী কাজে অচল অবস্থা সৃষ্টি হয়। এছাড়া বিদ্যুৎ না থাকায় বাসাবাড়িতে পানির অভাবে সকল কাজকর্ম বন্ধ হয়ে যায়। বিশেষ করে অনেকের মোবাইলে চার্জ না থাকায় মোবাইল বন্ধ হয়ে দেশ-বিদেশ থেকে পরিবারের সাথে যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে পড়ে।

ফরহাদাবাদ ইউনিয়নের বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ ইসমাইল পূর্বকোণকে জানান, রাত তিনটা থেকে সোমবার রাত ৮ টা পর্যন্ত বিদ্যুৎ না থাকায় আমার পরিবারের শিশু ও বয়স্কদের মেশিনের মাধ্যমে ওষুধ সেবন করা যায়নি। তিনি ক্ষোভ প্রকাশ করে বলেন, কবে নাগাদ বিদ্যুৎ আসবে তা কেউ জানাতে পারছে না।

পল্লী বিদ্যুৎ ডেপুটি জেনারেল ম্যানেজার মুহাম্মদ জহিরুল ইসলাম বলেন, গতরাতে গ্রিডে ৩৩ হাজার ভোল্টেজের ক্যাবলে আগুন লাগার কারণে উপজেলার পল্লী বিদ্যুতের আওতায় প্রায় ৬০ হাজার গ্রাহকের বিদ্যুৎ বন্ধ রয়েছে। এরমধ্যে কিছু কিছু ইউনিয়নে বিদ্যুৎ সচল হয়েছে। মঙ্গলবার রাতের মধ্যে সকল গ্রাহক বিদ্যুৎ পেয়ে যাবেন বলে আশা করি।

 

পূর্বকোণ/খোরশেদ/মামুন/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট