চট্টগ্রাম শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

মাটিরাঙ্গায় অটো চালকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

মটিরাঙ্গা সংবাদদাতা

২৩ জানুয়ারি, ২০২২ | ৭:১৫ অপরাহ্ণ

খাগড়াছড়ির মাটিরাঙ্গা মোহাম্মদপুর এলাকা থেকে মো. রুহুল অমিন (২৫) নামে এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে মাটিরাঙ্গা থানা পুলিশ।

রবিবার (২৩ জানুয়ারি) সকাল সাড়ে ১০টার দিকে মোহাম্মদপুরের ভাড়া বাসা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

পেশায় অটোচালক মো. রুহুল অমিন (২৫) মাটিরাঙ্গা পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের বড়ঝলা এলাকার মো. আবুল কালামের ছেলে। তিনি স্ত্রী ও ৭ মাস বয়সী ছেলে সন্তানকে নিয়ে মোহাম্মদপুর এলাকার আব্দুল জলিলের বাড়িতে ভাড়া থাকতেন।

স্থানীয় সুত্রে জানা যায়, পারিবারিক কলহের জের ধরে ৪/৫ দিন আগে স্ত্রী রাজিয়া আক্তার বাবার বাড়িতে চলে যায়। রবিবার সকাল ৯টার দিকে স্বামীর খোঁজে ভাড়া বাড়িতে এসে দেখতে পান ঘরের দরজা ভেতর থেকে বন্ধ। এসময় অনেক ডাকাডাকি করলেও ভেতর থেকে কোন সাড়াশব্দ না পেয়ে দরজা ভেঙে ভিতরে প্রবেশ করে ঘরের আড়ার (বিম) সাথে গলায় ফাঁস দেয়া স্বামীর ঝুলন্ত মরদেহ দেখতে পান। এসময় তার চিৎকার শুনে স্থানীয়রা ছুটে আসে। পরে মাটিরাঙ্গা থানা পুলিশকে খবর দিলে পুলিশ মরদেহ উদ্ধার করে।

মাটিরাঙ্গা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আলী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পাওয়ার পর ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ খাগড়াছড়ি জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।

 

পূর্বকোণ/ছোটন/মামুন/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট