চট্টগ্রাম শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

ভ্যানচালকের হারানো মোবাইল ফিরিয়ে দিল পুলিশ

রাজীব রাহুল

২২ জানুয়ারি, ২০২২ | ১০:৩৯ অপরাহ্ণ

মো. মঞ্জুর আলম (৩৯) পেশায় একজন ভ্যান চালক। রিয়াজ উদ্দিন বাজারে ভ্যানে করে পণ্য পরিবহণ করেন তিনি। চার মাস আগে স্টেশন রোডের প্যারাগন সিটির সামনে নাস্তা করার সময় ভুলে তার মোবাইল সেটটি ফেলে আসেন। আধঘণ্টা পর ফিরে গিয়ে আর পাওয়া যায়নি হাড় ভাঙা শ্রমের ১১ হাজার টাকায় কেনা এন্ড্রয়েড মোবাইল সেটটি ।

শেষে নিরুপায় হয়ে নগরীর কোতেয়ালী থানায় হারানো ডায়েরি লিপিবন্ধ করেন। চার মাস পর শনিবার (২২ জানুয়ারি) সন্ধ্যায় মঞ্জুর আলমের সেই মোবাইল উদ্ধার করে তার হাতে তুলে দিয়েছেন কোতোয়ালী থানার ওসি নেজাম উদ্দিন।  

মোবাইল ফিরে পেয়ে মঞ্জুর আলম জানান, এতোদিন শুধু শুনেছি, আজ দেখলাম পুলিশ চাইলে পারে না এমন কোন কাজ নেই। আমি  অনেকদিন ধরে টাকা জমিয়ে আমার ৮ বছরের মেয়ে জুইনার জন্য মোবাইলটা কিনেছিলাম। মোবাইলটা হারানোর পর সে খুব কষ্ট পেয়েছে। কারণ রাতে আমি বাসায় ফিরলে এই মোবাইল সে গেইম খেলতো। 

কোতোয়ালি থানার এসআই আব্দুল লতিফ জানান, হারানো জিডি করার পর আমরা মোবাইলটি ট্রাকিং করার চেষ্টা করি। মাসখানেকের মতো বন্ধ ছিল মোবাইলটি । পরে তারও কিছুদিন পরে মোবাইলটির লোকেশন নিশ্চিত করার চেষ্টা করি। শেষে কয়েকেদিন আগে হাটহাজারী এলাকা থেকে মোবাইলটি উদ্ধার করি। এই মেবাইলটি ছয় সাতজনের হাত বদল হয়েছে। যার কাছ থেকে উদ্ধার করেছি তিনি খুবই নিরহ প্রকৃতির লোক। সরল বিশ্বাসে মোবাইলটি কিনেছেন তিনি। 

 

পূর্বকোণ/আরআর/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট