চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

পটিয়ায় চেয়ারকোচ নিয়ন্ত্রণ হারিয়ে খাদে, চালকসহ আহত ৩

নিজস্ব প্রতিবেদক

২২ জানুয়ারি, ২০২২ | ৯:০৪ অপরাহ্ণ

চট্টগ্রামের পটিয়ায় রিলাক্স পরিবহনের একটি চেয়ারকোচ নিয়ন্ত্রণ হারিয়ে বিদ্যুতের খুটি ভেঙে খাদে পড়ে অন্তত ৩ যাত্রী আহত হয়েছেন।

শনিবার (২২ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে উপজেলার বাইপাস সড়কের করল-দক্ষিণঘাটা আন্ত:সংযোগ সড়কে এ ঘটনা ঘটে।

আহত ব্যক্তিরা হলেন- কক্সবাজার জেলার চকরিয়া উপজেলার ছৈয়দ নুরের ছেলে গাড়িচালক কামাল উদ্দিন (৫০), পটিয়া উপজেলার হাঈদগাও ইউনিয়নের বাসিন্দা জয়নাব আক্তার (৫০) ও পটিয়া উপজেলার খরনা ইউনিয়নের লালারখীল এলাকার বাসিন্দা মোহাম্মদ রবিন (২২)। স্থানীয়রা তাদের উদ্ধার করে পটিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। তন্মধ্যে আহত রবিনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় বাসিন্দা মোস্তাফিজুর রহমান জানিয়েছেন, চট্টগ্রাম শহর থেকে কক্সবাজারমুখী রিলাক্স পরিবহনের যাত্রীবাহী চেয়ারকোচটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে বিদ্যুতের খুটিসহ লোহার রেলিং ভেঙে খাদে পড়ে যায়।

পটিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক গিয়াস উদ্দিন জানিয়েছেন, সড়ক দুর্ঘটনায় শিকার ৩ যাত্রী চিকিতসা নিয়েছে। তাদের মধ্যে ১ জনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে।

পটিয়া হাইওয়ে ক্রসিং পুলিশ ফাঁড়ির এসআই বাবুল ইসলাম জানিয়েছেন, নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পরা বাসটি উদ্ধারে তৎপরতা চালানো হচ্ছে। এ দুর্ঘটনায় বাস চালকসহ ৩ যাত্রী আহত হয়েছে।

 

পূর্বকোণ/পিআর/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট