চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

পটিয়ায় দুই চোরকে পুলিশে দিল জনতা

নিজস্ব প্রতিবেদক

২২ জানুয়ারি, ২০২২ | ৬:২৩ অপরাহ্ণ

চট্টগ্রামের পটিয়া পৌর সদরের তালতলা চৌকি এলাকা থেকে দুই চোরকে ধরে পুলিশে দিয়েছে স্থানীয় জনতা। তারা হলেন- কক্সবাজার জেলা সদরের সমিতিপাড়া এলাকার মৃত নুরুল আলমের ছেলে মোহাম্মদ হাসান (২২) ও মহেশখালী উপজেলার কালারমাড় ছড়ার শাহ আলমের ছেলে রবিউল হাসান (২২)।

আজ শনিবার (২২ জানুয়ারি) সকাল সাড়ে ৯টায় তাদের আটক করা হয়।

জানা যায়, সম্প্রতি তালতলাচৌকি এলাকার খসরু নামের এক ব্যবসায়ীর দোকানের তালা ভেঙে চুরি করে পালিয়ে যায় চোররা। এ ঘটনায় স্থানীয় ব্যবসায়ী খসরু বাদী হয়ে পটিয়া থানায় একটি মামলা দায়ের করেন।

এ ঘটনায় ওয়ার্ড কাউন্সিলর গিয়াস উদ্দিন আজাদ জানিয়েছেন, জনতার হাতে আটক দুই চোর গত পাঁচ বছর ধরে আমার ওয়ার্ডের বিভিন্ন ঘরবাড়ি, দোকানের তালা ভেঙে চুরি করে আসছিল। এমনকি গত এক সপ্তাহ আগেও আমার অফিসের লকার ভেঙে চুরির চেষ্টা চালিয়েছে। আজ সকালে সন্দেহজনকভাবে স্থানীয়রা দুজনকে আটক করে পুলিশে সোপর্দ করে।

কাউন্সিলর আজাদ আরও জানান, আটক দুই চোর তালতলাচৌকি এলাকাতে ঘরভাড়া নিয়ে দীর্ঘ বছর বসবাস করে আসছিল। এমন কোন দোকান নাই তারা চুরি করেনি। তারা দিনের বেলায় বাসায় থাকতো না, রাতে আসতো। তাদের বিরুদ্ধে ব্যবসায়ী সমিতির পক্ষে পটিয়া থানায় আগে থেকে জিডি করা হয়েছিল।

পটিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম মজুমদার বলেন, পটিয়া পৌর সদরের বিভিন্ন দোকানপাট ও বাসাবাড়িতে প্রায়সময় চুরিতে জড়িত দুজনকে গ্রেপ্তার করা হয়। স্থানীয় এক ব্যবসায়ী এ ঘটনায় মামলা দায়ের করেছে।

 

পূর্বকোণ/পিআর/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট