চট্টগ্রাম শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

চট্টগ্রামে পিকআপ-অটোরিক্সা সংঘর্ষে শ্রমিক নিহত, আহত ৩

নিজস্ব প্রতিবেদক

২২ জানুয়ারি, ২০২২ | ২:৩৭ অপরাহ্ণ

চট্টগ্রামের পটিয়া পৌরসদরে বালুবোঝাই পিকআপ ও সিএনজিচালিত অটোরিক্সার সংঘর্ষে রাজু চৌধুরী ধনা (৩০) নামের এক শ্রমিক নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও ৩ জন।

নিহত রাজু উপজেলার হাঈদগাঁও ইউনিয়নের মধ্যম হাঈদগাঁও গ্রামের দ্বিজমনি চৌধুরীর ছেলে এবং উপজেলার কমলমুন্সিরহাট এলাকায় একটি মোটরসাইকেল গ্যারেজের শ্রমিক।

আহতরা হলেন- আবু আহমদ (৬০), সালমা জাহান (১৬) ও সানজানা আকতার (১৭)।

শনিবার (২২ জানুয়ারি) সকাল সাড়ে ১০টায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের পৌর সদরের শ্রীমাই ব্রিজ এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী রাহুল জানান, সকালে পটিয়া সদর থেকে একটি অটোরিক্সা চন্দনাইশের দিকে যাচ্ছিল। গাড়িটি শ্রীমাই বিজ এলাকায় পৌঁছলে আরেকটি সিএনজিকে ওভারটেক করতে গিয়ে বালুবাহী পিকআপের সামনে পড়ে যায়। এ সময় পিকআপের সঙ্গে ধাক্কা লেগে ধুমড়েমুচড়ে রাস্তার পাশে পড়ে যায় অটোরিক্সাটি। ঘটনার পর খবর পেয়ে ফায়ার সার্ভিসের টিম হতাহতদের উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে গ্যারেজ শ্রমিক রাজু চৌধুরী ধনা মারা যায়। আহতদের উদ্ধার করে পটিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। এরমধ্যে আবু আহমদ নামের এক অটোরিক্সার যাত্রীকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়।

পটিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক নাইমা উদ্দিন বলেন, সড়ক দুর্ঘটনায় নারীসহ ৩ জনকে হাসপাতালে আনা হয়েছে। তাদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক। তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

পটিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম মজুমদার বলেন, দুর্ঘটনার পর ফায়ার সার্ভিস ও থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে। দুর্ঘটনাকবলিত পিকআপ ও অটোরিক্সাটি উদ্ধার করা হয়।

পূর্বকোণ/পিআর/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট