চট্টগ্রাম রবিবার, ২২ মে, ২০২২

সর্বশেষ:

১৮ জানুয়ারি, ২০২২ | ৯:০৬ অপরাহ্ণ

পটিয়া সংবাদদাতা

চলন্ত গাড়িতে আগুন, পটিয়ায় প্রাণে রক্ষা পেল ৮ যাত্রী

চট্টগ্রামের পটিয়ায় চলন্ত একটি গাড়িতে হঠাৎ আগুন ধরার ঘটনা ঘটেছে। মঙ্গলবার (১৮ জানুয়ারি) সন্ধ্যা ৭ টায় পটিয়া পোস্ট অফিস মোড় এলাকায় এই ঘটনা ঘটেছে।

জানা গেছে, মঙ্গলবার সন্ধ্যায় মইজ্যারটেক এলাকা থেকে প্রতিদিনের মত যাত্রীবাহী একটি চার চাকার রাইডার পটিয়ার উদ্দেশ্যে রওনা হয়। পটিয়া পোস্ট অফিস মোড় আসা মাত্রই গাড়িতে হঠাৎ আগুন ধরে গেলে চালক ও যাত্রীরা দ্রুত নেমে পড়ে। তাৎক্ষণিক পানি দিয়ে আগুন নেভাতে সক্ষম হওয়ায় বড় ধরনের ক্ষতি হয়নি।

প্রত্যক্ষদর্শীরা জানান, চলন্ত গাড়িতে আগুন ধরে উঠতে চালক দ্রুত গাড়ি থেকে নেমে চিৎকার শুরু করেন। পরে স্থানীয় দোকান থেকে পানি নিয়ে স্থানীয়রা আগুন নেভাতে সক্ষম হয়।

পটিয়া পত্রিকা হকার সমিতির সভাপতি আসহাব উদ্দিন জানিয়েছেন, যাত্রীবাহী একটি রাইডারে হঠাৎ আগুন ধরে যায়। এসময় পাশের দোকান থেকে পানি নিয়ে স্থানীয়রা আগুন নিভিয়েছেন।

গাড়ির চালক মোহাম্মদ আইয়ুব জানান, যাত্রী নিয়ে মইজ্যারটেক থেকে পটিয়া বাস স্টেশন যাচ্ছিলেন, মুন্সেফ বাজার পার হলে পোড়া গন্ধ বের হয়। গাড়ি চালিয়ে পোস্ট অফিস মোড়ে আসলে হঠাৎ আগুন লেগে যায়। স্থানীয়দের সহযোগিতায় আগুন নিয়ন্ত্রণে আসে।

 

পূর্বকোণ/মামুন/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট