চট্টগ্রাম মঙ্গলবার, ০২ মার্চ, ২০২১

সর্বশেষ:

২৩ জুলাই, ২০১৯ | ১২:৫৮ পূর্বাহ্ণ

চট্টগ্রাম বিভাগীয় উন্নয়ন সমন্বয় কমিটির সভায় বিভাগীয় কমিশনার

সরকারের সকল উন্নয়ন প্রকল্প তদারকি করবে জেলা প্রশাসকরা

বিভাগীয় কমিশনার মো. আবদুল মান্নান বলেছেন, সরকারের উন্নয়নের সুফল সাধারণ মানুষের হাতের নাগালে পৌঁছে দেওয়ার লক্ষ্যে অগ্রাধিকার ভিত্তিতে নানা উন্নয়ন প্রকল্প গ্রহণ করেছেন সরকার। প্রকল্পগুলো সঠিকভাবে বাস্তবায়নের জন্য জেলা প্রশাসকগণের সরেজমিনে তদারকির নির্দেশনা দেন।
তিনি গতকাল ২২ জুলাই জেলা প্রশাসকদের উদ্দেশ্যে চট্টগ্রাম বিভাগীয় উন্নয়ন সমন্বয় কমিটির সভায় এ বক্তব্য রাখেন। তিনি বলেন, সিডিএ ফ্লাইওভার নির্মাণ করেছেন। ভারী বর্ষণে ফ্লাইওভারে পানি জমার ঘটনা অনাকাংক্ষিত। এ ধরণের ত্রুটিপূর্ণ কাজের জন্য সরকার আশা করেনি। পতেঙ্গা সী বিচের ওয়াকওয়ে কাজের কথা তুলে ধরে বিভাগীয় কমিশনার বলেন, সিডিএ’র সকল প্রকল্পগুলো স্বচ্ছতার সাথে সম্পন্ন করা উচিত। এ সময় প্রকল্পগুলো আরো গতিশীল করার নিদের্শনা দেন বিভাগীয় কমিশনার।
প্রধানমন্ত্রীর কার্যালয়ের নিদের্শনার আলোকে তিনি বলেন, প্রধানমন্ত্রীর ১০ উদ্যোগ ও সরকারের মেগাপ্রকল্প বাস্তবায়নে জেলা প্রশাসকদের নজরদারী আরো বাড়াতে হবে।
আসন্ন কোরবানী উপলক্ষে গরুর ট্রাকে চাঁদাবাজি বন্ধ করার আহবান জানান চট্টগ্রাম চেম্বার সভাপতি মো.মাহাবুবুল আলম। এসময় বিভাগীয় কমিশনার জেলা প্রশাসকদের চাঁদাবাজি বন্ধে কার্যকরি পদক্ষেপ নেওয়ার নির্দেশনা দেন। এসময় অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) শংকর রঞ্জন সাহা, চট্টগ্রাম বিভাগের স্থানীয় সরকারের পরিচালক দীপক চক্রবর্তী, অতিরিক্ত বিভাগীয় কমিশনার (উন্নয়ন) মো. নূরুল আলম নিজামীসহ চট্টগ্রাম বিভাগের জেলা প্রশাসকগণ উপস্থিত ছিলেন।-বিজ্ঞপ্তি

শেয়ার করুন
The Post Viewed By: 234 People

সম্পর্কিত পোস্ট