চট্টগ্রাম বৃহষ্পতিবার, ০৪ মার্চ, ২০২১

সর্বশেষ:

২২ জুলাই, ২০১৯ | ১১:২৪ অপরাহ্ণ

নিজস্ব সংবাদদাতা, কক্সবাজার

শূন্য থেকে কোটিপতি হওয়া ইয়াবা ব্যবসায়ী আটক

শূন্য থেকে কোটিপতি বনে যাওয়া কক্সবাজারের ইয়াবা ব্যবসায়ী নুরুল ইসলাম প্রকাশ নুরাইয়াকে আটক করেছে পুলিশ। আজ সোমবার (২২ জুলাই) ভোররাতে পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে কক্সবাজার মডেল থানা পুলিশ জেলার খরুলিয়ায় অভিযান চালিয়ে তাকে আটক করে। আটক নুরাইয়া কোনার পাড়ার মরহুম ফকির মোহাম্মদর ছেলে। তার কাছ থেকে একটি অস্ত্র ও ৪শ’ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয় বলে জানায় পুলিশ।
কক্সবাজার মডেল থানার ওসি ফরিদ উদ্দিন খন্দকার পূর্বকোণকে বলেন, খরুলিয়ার অর্ধশতাধিক ইয়াবা ব্যবসায়ীর মধ্যে ইয়াবা ব্যবসায়ী নুরাইয়াকে আটকের জন্য পুলিশ বিভিন্ন সময় চেষ্টা চালায়। সোমবার ভোররাতে তার অবস্থান নিশ্চিত করে পুলিশ অভিযান চালিয়ে তাকে অস্ত্র ও ইয়াবাসহ আটক করা হয়।
অনুসন্ধানে জানা যায়, ছয় বছর আগেও নিজ এলাকা খরুলিয়া কোনার পাড়া এলাকায় একটি ছোট্ট মুদির দোকান করতেন আটক নুরুল ইসলাম। এখন তার নামে-বেনামে ১৪টি সিএনজি টেক্সী ও ৭টি নোহা গাড়ি রয়েছে। কোনার পাড়া থেকে সরে পাশের নয়াপাড়া এলাকায় দুই বছর আগে তৈরি করেছে বিশাল বহুল আলিশান বাড়িও। রাতে রাজপ্রাসাদের মতো দেখতে তার বাড়িটি।
ঝিলংজা ইউনিয়নের পরিষদের ৮ নম্বর ওয়ার্ডের স্থানীয় মেম্বার আব্দু রশিদ বলেন, শুনেছি রাতে পুলিশ নুরুল ইসলাম ওরফে নুরাইয়াকে আটক করেছে। সে দীর্ঘদিন ধরে ইয়াবা ব্যবসা করে আসছিল।

 

 

 

পূর্বকোণ/আরাফাত-রাশেদ

শেয়ার করুন
The Post Viewed By: 465 People

সম্পর্কিত পোস্ট