চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২১

২২ জুলাই, ২০১৯ | ১০:৫৪ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

এবার রাঙ্গুনিয়ায় ছেলেধরা সন্দেহে নারীকে মারধরের চেষ্টা

রাজধানী ঢাকার পর এবার চট্টগ্রামে ছেলেধরা সন্দেহে এক নারীকে মারধরের চেষ্টার খবর পাওয়া গেছে। আজ সোমবার (২২ জুলাই) রাঙ্গুনিয়া উপজেলায় দক্ষিণ রাজানগর ইউনিয়নের ছাদেকপাড়া এলাকায় বেলা দুইটার দিকে এ ঘটনা ঘটে। পরে পুলিশ ওই নারীকে উদ্ধার করে থানা হেফাজতে নিয়ে যায়।
পুলিশ ও স্থানীয় লোকজনকে উদ্ধার হওয়া ওই নারী জানান, তার নাম কুলছুমা আক্তার (৪৫)। তিনি কক্সবাজার জেলার কুতুবদিয়া এলাকার বাসিন্দা।
রাঙ্গুনিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মো. রাকিবুল ইসলাম জানান, খবর পেয়ে জনরোষ থেকে উদ্ধার করে ওই নারীকে থানা হেফাজতে নিয়ে আসা হয়। উদ্ধার হওয়া ওই নারী খুব ভয় পেয়েছেন। ভয়ে কিছু বলতেও পারছেন না তিনি। তাকে জিজ্ঞাসাবাদ করা হয়।
প্রত্যক্ষদর্শীরা বলেন, বেলা দুইটার দিকে উপজেলার পূর্ব রাজানগর সরকারি প্রাথমিক বিদ্যালয় ছুটির পর ওই নারী শিক্ষার্থীদের ওপর ঢিল ছুড়তে থাকেন। শিক্ষার্থীরা ছেলেধরা প্রচার করলে ওই নারী পাশের একটি ঘরে ঢুকে দরজা বন্ধ করে দেন। স্থানীয় লোকজন তখন ওই নারীকে মারধরের চেষ্টা করলে স্থানীয় কয়েকজন তরুণ গিয়ে বাধা দেন। পুলিশ গিয়ে পরিস্থিতি স্বাভাবিক করার পর ওই নারীকে উদ্ধার করে থানা হেফাজতে নিয়ে যাওয়া হয়।

পূর্বকোণ/রাশেদ

শেয়ার করুন
The Post Viewed By: 256 People

সম্পর্কিত পোস্ট