চট্টগ্রাম সোমবার, ০১ মার্চ, ২০২১

সর্বশেষ:

২২ জুলাই, ২০১৯ | ৫:৪৯ অপরাহ্ণ

বিজ্ঞপ্তি

সভাপতি মাহবুবুর রহমান, সম্পাদক জসিম মুনছুরী

বঙ্গবন্ধু সৈনিকলীগের চট্টগ্রাম মহানগর শাখার পূর্ণাঙ্গ কমিটি গঠিত

বঙ্গবন্ধু মেমোরিয়াল ট্রাস্ট অনুমোদিত বঙ্গবন্ধু সৈনিকলীগ, চট্টগ্রাম মহানগর শাখার কমিটিতে এডভোকেট মাহবুবুর রহমানকে সভাপতি ও শেখ মোহাম্মদ জসিম উদ্দিন মুনছুরীকে সাধারণ সম্পাদক করে করা হয়েছে।
বঙ্গবন্ধু সৈনিকলীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি অধ্যাপক মোহাম্মদ কামরুল ইসলাম ও সাধারণ সম্পাদক মোহাম্মদ ওয়াদুদ মিয়ার স্বাক্ষরিত সম্প্রতি এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
৭১ সদস্যবিশিষ্ট এ কমিটির অন্যরা হলেন ১ নম্বর সিনিয়র সহ-সভাপতি শাহজাদা মাসুদ আকবরী, সহ-সভাপতি জেরিন আক্তার, মাহবুবুর রহমান (পূর্ব), তৈয়ব উদ্দিন ভূঁইয়া রাজীব, রবিউল হাসান, আহাসুনুল কবির সেন্টু, নান্নু মিয়া সিকদার, যুগ্ম সাধারণ সম্পাদক দিদার মির্জা, বদিউল আলম বাবুল, মোহাম্মদ বেলাল, সাংগঠনিক সম্পাদক মো. ইলিয়াছ, হুমায়ুন কবির হিরু, খোরশেদ আলম দেওয়ান, প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুস শুক্কুর, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক সাগর হোসেন রাজু (কিং রাজু), দপ্তর সম্পাদক আবু তাহের, সহ-দপ্তর সম্পাদক ফয়সাল মাহমুদ, অর্থ সম্পাদক ভি.আই.পি নুরুন্নবী, সহ-অর্থ সম্পাদক এস আর সোহেল তালুকদার, আইন সম্পাদক অলি আহম্মদ মেম্বার, সহ-আইন সম্পাদক নাজমুল হাসান সোহাগ, তথ্য ও গবেষণা সম্পাদক কাজী মো. নওশাদ পারভেজ, মুক্তিযোদ্ধা সম্পাদক নুরুল আলম (মনু সওদাগর), ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক মেহেদী হাসান ফারহান, সহ-ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক দিদার হোসেন দিদার, ধর্ম সম্পাদক ইসমাইল হোসেন বাচ্চু, শিক্ষা ও সাহিত্য সম্পাদক সোহরাব হোসেন অশ্রু, স্বাস্থ্য ও জনসংখ্যা সম্পাদক মোস্তফা কামাল সরকার, সহ-স্বাস্থ্য ও জনসংখ্যা সম্পাদক রেজাউল করিম মামুন, শ্রম ও জনশক্তি সম্পাদক আব্দুল আলীম, সহ-শ্রম ও জনশক্তি সম্পাদক আব্দুল নুরু, যুব ও ক্রীড়া সম্পাদক মুজিবুর রহমান বাবলু, সহ-যুব ও ক্রীড়া সম্পাদক কুতুব উদ্দিন, সাংস্কৃতিক সম্পাদক শাহ আলম, মহিলা সম্পাদিকা মিসেস রোজিনা আক্তার, সহ-মহিলা সম্পাদিকা লাকী ইসলাম, জিন্নাত বিবি জিসা, সালমা হক, কার্যনির্বাহী সদস্য শাহজাহান কায়সার দোভাষ, রফিক কোম্পানী, ইউনুচ সর্দার, আবু জাফর পাটোয়ারী, কামাল হোসেন খান, একেএম জাহেদ সরওয়ার, আজগর খান, ফারুক জাবেদ রানা, মাসুদ রানা, আজম খান, মো. ইসমাইল, জামাল উদ্দিন ফরিদপুরী, খালেদা মো: আলী টিটু, জোনায়েদ আহম্মদ, মো. মঈন, মো. নুরুজ্জামান, মো. ফারুক, খোরশেদ আলম, মো. ইলিয়াছ, নুর মোহাম্মদ নাঈম, আবুল কাসেম কোম্পানী, মো. সেলিম, সোলেইমান বাদশা, ইউসুফ মোল্লা, মামুন মাস্টার, শাহ আলম, আবু সৈয়দ, জাহাঙ্গীর আলী, মো. মঈন, মো. মিরাজ, আল-আমিন, মো. মাসুদ।

পূর্বকোণ/রাশেদ

শেয়ার করুন
The Post Viewed By: 247 People

সম্পর্কিত পোস্ট