চট্টগ্রাম বুধবার, ২৬ জানুয়ারি, ২০২২

১৫ জানুয়ারি, ২০২২ | ৭:০০ অপরাহ্ণ

বাঁশখালী সংবাদদাতা

বাঁশখালী পৌর নির্বাচন : কেন্দ্রে পৌঁছেছে ইভিএম মেশিন

ইলেকট্রনিক ভোটিং মেশিনে রবিবার (১৬ জানুয়ারি) অনুষ্ঠিত হবে বাঁশখালী পৌরসভা নির্বাচন। ভোটকেন্দ্রে দায়িত্বপ্রাপ্ত প্রিসাইডিং অফিসার, পুলিং অফিসার, অস্ত্রসহ পুলিশ, আনসারসহ ভোটকেন্দ্রে উপস্থিত হয়েছেন।

শনিবার (১৫ জানুয়ারি) বিকাল ৩টার পর থেকে বাঁশখালী উপজেলা নির্বাচনী কর্মকর্তা ফয়সাল আলম, বিজিবি ও পুলিশ কর্মকর্তাদের উপস্থিতিতে ইভিএম মেশিনগুলো বাঁশখালী সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় থেকে বিভিন্ন কেন্দ্রে পৌঁছানোর ব্যবস্থা করা হয় । ইতিমধ্যে বিভিন্ন ভোট কেন্দ্রগুলোতে ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে স্টাইকিং ফোর্সসহকারে র‌্যাব, বিজিবি টহল শুরু হয়েছে।

বাঁশখালী উপজেলা নির্বাচনী কর্মকর্তা ফয়সাল আলম বলেন, বাঁশখালী পৌরসভায় সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে নির্বাচনের লক্ষে সকল প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। ভোট কেন্দ্রগুলোতে প্রিসাইডিং, সহকারী প্রিসাইডিং, পুলিং পুলিশ ও আনসার সহকারে ইভিএম মেশিন বিকেল থেকে পাঠানো হয়েছে। ৯টি ওয়ার্ডে ১১টি ভোটকেন্দ্র রয়েছে। ভোটকক্ষ ৮৭টি। ভোটার সংখ্যা ২৬ হাজার ৯৮০ জন। মহিলা কাউন্সিলর পদে ৩টি ওয়ার্ডে ১০ জন ও সাধারণ ওয়ার্ডে ৪৪ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। শুক্রবার (১৪ জানুয়ারি) ১১টি ভোটকেন্দ্রে মক ভোটিং অনুষ্ঠিত হয়েছে।

 

পূর্বকোণ/পিআর/পারভেজ

শেয়ার করুন
The Post Viewed By: 370 People

সম্পর্কিত পোস্ট