চট্টগ্রাম বুধবার, ২৬ জানুয়ারি, ২০২২

১৫ জানুয়ারি, ২০২২ | ১২:১৯ অপরাহ্ণ

মিরসরাই সংবাদদাতা

মিরসরাইয়ে অগ্নিকাণ্ডে নিঃস্ব ৩ পরিবার

চট্টগ্রামের মিরসরাইয়ে অগ্নিকাণ্ডে তিনটি পরিবার নিঃস্ব হয়ে গেছে। শুক্রবার (১৪ জানুয়ারি) মধ্যরাতে স্থানীয় ওয়াহেদপুর ইউনিয়নের মাইজগাঁও গ্রামে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। সড়কে গেটবার থাকায় যথাসময়ে ফায়ার সার্ভিসের গাড়ি পৌঁছাতে না পারায় এসব পরিবারের কিছুই রক্ষা করা যায়নি।

মিরসরাই ফায়ার সার্ভিস স্টেশন এবং প্রত্যক্ষদর্শীরা জানান, মজিবুল হকের ঘর থেকে বৈদ্যুতিক শর্টসার্কিটের কারণে আগুনের সূত্রপাত হয়। পরে একে একে ওই বাড়ির মাওলানা আবুল হোসেন ও জসিম উদ্দিনের ঘরে আগুন ছড়িয়ে পড়ে। স্থানীয়রা ফায়ার সার্ভিসে খবর দিলে স্থানীয় নজর আলী ভূঁইয়া সড়কের মুখে সড়ক রক্ষার গেটবার থাকায় ফায়ার সার্ভিসের গাড়ি পৌঁছাতে দেরি হয়ে যায়। এতে তিনটি পরিবারের ঘরে থাকা কোনো সম্পদই রক্ষা করা যায় নি।

বিষয়টি নিশ্চিত করেছেন ওয়াহেদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফজলুল কবির ফিরোজ। তিনি জানান, অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত পরিবারের লোকজনের কথা অনুযায়ী বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়। ক্ষতিগ্রস্ত পরিবারগুলোকে ইউনিয়ন পরিষদের তরফ থেকে খাদ্য ও ত্রাণ সহায়তা দেওয়া হচ্ছে।

মিরসরাই ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা ইমাম হোসেন পাটোয়ারী বলেন, ঘটনার রাতে খবর পেয়ে আমরা সাথে সাথে রওনা হই। ঘটনাস্থলে যাওয়ার সড়কে গেটবার থাকায় ক্ষানিকটা বিলম্ব হয়েছে। আমরা প্রাথমিকভাবে ধারণা করছি বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে।

পূর্বকোণ/এএইচ

শেয়ার করুন
The Post Viewed By: 177 People

সম্পর্কিত পোস্ট