চট্টগ্রাম শনিবার, ২৯ জানুয়ারি, ২০২২

সর্বশেষ:

১৪ জানুয়ারি, ২০২২ | ১০:১৯ অপরাহ্ণ

সাতকানিয়া সংবাদদাতা

নৌকার সমর্থকের বাড়িতে বিদ্রোহী প্রার্থীর হামলা, গ্রেপ্তার ৪

চট্টগ্রামে সাতকানিয়ার ধর্মপুরে বিদ্রোহী প্রার্থীর হয়ে কাজ না করায় নৌকা প্রার্থীর সমর্থকের বাড়িতে হামলার অভিযোগে চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) দিবাগত রাতে তাদের নিজ এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। শুক্রবার সকালে তাদের আদালতে পাঠানো হয়েছে।

গ্রেপ্তার চারজন হলেন, ৫ নম্বর ওয়ার্ডের মৃত চুন্নু মিয়ার ছেলে নুরুল আলম (৫৭), একই ওয়ার্ডের নুরুল ইসলামের ছেলে মো. সাকিব (২০), ৩ নম্বর ওয়ার্ডের পুতুন আলীর ছেলে আবদুল্ল্যাহ (৪৮) এবং চান্দের পাড়া এলাকার ইয়ার আলীর ছেলে মো. ফারুক (৩৫)।

এরআগে বুধবার রাত সাড়ে বারোটার দিকে উত্তর সাতকানিয়া স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি শহীদুল ইসলাম বাবুর বাড়িতে এ হামলার ঘটনা ঘটে। পরদিন বৃহস্পতিবার সকালে তিনি বিদ্রোহী প্রার্থী বর্তমান চেয়ারম্যান ইলিয়াছ চৌধুরীসহ ৪২ জনের বিরুদ্ধে মামলা করেন। মামলায় অজ্ঞাতনামা আসামি করা হয় আরও ৩০-৪০ জনকে।

মামলার অভিযোগে বলা হয়েছে, উত্তর জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি শহিদুল ইসলাম বাবু ধর্মপুর ইউনিয়নে আওয়ামী লীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থী মো. নাছির উদ্দীন টিপুর সমর্থক। ১১ তারিখ তিনি উপজেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয়ে নৌকার প্রার্থীর সমর্থনে মনোনয়ন জমা দিতে গেলে সেখানে বিদ্রোহী প্রার্থী গতবারে আওয়ামী লীগের মনোনয়নে নির্বাচিত চেয়ারম্যান ইলিয়াছ চৌধুরী তাকে তার সমর্থনে কাজ করতে অনুরোধ করেন। জবাবে নৌকার বিপক্ষে যাওয়ার অস্বীকৃতি জানালে তিনি ক্ষিপ্ত হয়ে তাকে মারধর ও প্রাণনাশের হুমকি দেন।

একইদিন গভীর রাতে তার বাড়িতে দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে হানা দেন বিদ্রোহী প্রার্থী ইলিয়াছ চৌধুরী ও তার সমর্থকেরা। দরজা না খোলায় তারা বাড়ির লোহার দরজা ভাঙচুর করে। একপর্যায়ে ক্ষিপ্ত হয়ে জানালা দিয়ে এলোপাতাড়ি গুলি করে। এছাড়া বাড়ির বাইরে থাকা পিকআপ, বিদ্যুতের লাইট, সোলার ভাঙচুর করে পালিয়ে যায়।

বিষয়টি নিশ্চিত করেন সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল জলিল। পূর্বকোণকে তিনি বলেন, ধর্মপুরে ইউপি চেয়ারম্যান প্রার্থীর এক সমর্থকের বাড়িতে হামলার ঘটনায় চারজনকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে। বাকিরা পলাতক রয়েছেন।

 

পূর্বকোণ/খোকন/মামুন/পারভেজ

শেয়ার করুন
The Post Viewed By: 257 People

সম্পর্কিত পোস্ট