চট্টগ্রাম শনিবার, ২৯ জানুয়ারি, ২০২২

সর্বশেষ:

১৪ জানুয়ারি, ২০২২ | ১১:২৯ অপরাহ্ণ

অনলাইন ডেস্ক

চট্টগ্রামের যেসব স্থানে শনি, রবি ও সোমবার বিদ্যুৎ থাকবে না

শনি, রবি ও সোমবার (১৫, ১৬ ও ১৭ জানুয়ারি) নির্দিষ্ট সময় পর্যন্ত চট্টগ্রামের ফৌজদারহাট, নিউমুরিং, পটিয়া, হাটহাজারী, মোহরা, ষোলশহর, মাদারবাড়ি, পাথরঘাটা, বাকলিয়া ও স্টেডিয়ামের বিভিন্ন স্থানে বিদ্যুৎ উন্নয়ন, জরুরি মেরামত ও সংরক্ষণ কাজের জন্য বন্ধ থাকবে বিদ্যুৎ সরবরাহ।

শুক্রবার এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে চট্টগ্রাম বিদ্যুৎ উন্নয়ন বোর্ড।
বিজ্ঞপ্তিতে জানানো হয়, জরুরি মেরামত ও সংরক্ষণ কাজের জন্য চট্টগ্রামের ফৌজদারহাট, নিউমুরিং, পটিয়া, হাটহাজারী, মোহরা, ষোলশহর, মাদারবাড়ি, পাথরঘাটা, বাকলিয়া ও স্টেডিয়ামের আশপাশ এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

বিদ্যুৎ সরবরাহ বন্ধের সময় ও স্থান:

১৪ জানুয়ারি থেকে ১৬ জানুয়ারি ২০২২ পর্যন্ত চক্রাকারে বন্ধ ও চালু থাকবে: বিক্রয় ও বিতরণ বিভাগ-স্টেডিয়াম এর আওতাধীন স্টেডিয়াম ৩৩/১১ কেভি উপকেন্দ্রের এইচ-১৪ (আংশিক) এর আওতাধীন সার্সন রোড, বিপিসি বাংলো, ব্যাটারী গলি, ফার্নিচার মার্কেট, হেমসেন লেন, আসকারদিঘী, কাজীরদেউড়ি ও আশপাশ তৎসংলগ্ন এলাকাসমূহ। এইচ-১৫ এর আওতাধীন মেহেদীবাগ, শহীদ মির্জা লেন, সিডিএ মসজিল, চট্টেশ্বরী মোড় ও এর আশপাশ এলাকা। এইচ-২০ এর আওতাধীন চট্টেশ্বরী রোড, চকবাজার (আংশিক) জয়নগর (আংশিক), লালচাঁদ রোড (আংশিক) ও চট্টেশ্বরী বিভাগীয় কমিশনার কার্যালয় সহ আশপাশ এলাকাসমূহ। এইচ/০৫ ও এইচ-৫৬: এর আওতাধীন ওয়াসা, দামপাড়া, এম এমআলী রোড, ও,আর, নিজাম রোড, সেন্ট্রাল প্লাজা, গোল পাহাড় মোড়, পেনিনসুলা, জিইসি সেন্ট্রাল প্লাজা, প্রবর্তক মোড় (সমস্থ প্রি-পেইড এলাকা), আমীরবাগ আ/এ, পাঁচলাইশ আ/এ, বাদশাহ মিয়া রোড।

১৫ জানুয়ারি ২০২২ (শনিবার)
সকাল ৮টা থেকে বিকেল ৩টা: বিক্রয় ও বিতরণ বিভাগ-নিউমুরিং এর আওতাধীন ১১ কেভি ফিডার নং-০৩, ০৬ ও ১৭ এর আওতায় আবিদার পাড়া, কাঠের মসজিদ, নিমতলা, সিডিএ আবাসিক এলাকা, কন্দর আবাসিক সংলগ্ন ও এর আশেপাশের এলাকা।

সকাল ৮টা থেকে বিকেল ৪টা: বিতরণ বিভাগ-পটিয়া এর আওতাধীন জুলদা ১৩২/৩৩/১১ কেভি ড উপকেন্দ্রের অধীনে ৩৩ কেভি সুপার পেট্রো কেমিক্যাল লাইন, ৩৩ কেভি ডায়মন্ড সিমেন্ট লাইন, ৩৩ কেভি জুলদা-ফিসহারবার লাইন, ৩৩ কেভি ন্যাশনাল সিমেন্ট লাইন, ১১ কেভি হাজিবাড়ী লাইন, ১১ কেভি ন্যাশনাল সিমেন্ট লাইন, ১১ কেভি মৌলভীবাজার লাইন এর আওতাধীন নিমতল, ডায়মন্ড, কন্নাখালী, দরবার, মৌলভীবাজার, টেম্পু স্টেশন, ডাঙ্গারচর, হাজীবাড়ী, ড্রায়মন্ড ব্রিজ, গোয়ালপাড়া ও এর আশপাশ এলাকাসমূহ। ফিসহারবার ৩৩/১১ কেভি উপকেন্দ্রের আওতাধীন ১১ কেভি ফিসহারবার ১,২,৩,৪,৫,৬ নং ফিডার অধীনে বিএফডিসি, ইছানগর, কোস্টগার্ড, ডায়মন্ড রোড, ব্রীজঘাট, চরলক্ষ্যা, চরপাথরঘাটা, কর্ণফুলী থানা, আলী হোসেন মার্কেট, সৈন্যারটেক, খুইদ্দারটেক, মইজ্জারটেক, টোলবীজ, সিডিএ আবাসিক, এস আলম গ্রুপ ও আশপাশ এলাকাসমুহ।

সকাল ৭টা থেকে দুপুর ২টা: বিক্রয় ও বিতরণ বিভাগ-হাটহাজারী : এর আওতাধীন ফতেয়াবাদ ৩৩/১১ কেভি উপকেন্দ্রের আওতায় ফতেয়াবাদ ৩৩/১১ কেভি উপকেন্দ্রের জরুরী মেরামত ও সংক্ষণ কাজের জন্য ফতেয়াবাদ চৌধুরীহাট, আমান বাজার ইত্যাদি এলাকাসমূহে এবং ফিডার নং-এফ-০১, এফ-০২, এফ-০৩, এফ-৪, এ-০৫ এবং এফ-০৬ (চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়) এর অধীন এলাকা সমূহ।

সকাল ৭টা থেকে দুপুর ৪টা: বিক্রয় ও বিতরণ বিভাগ-মোহরা ও এর আওতাধীন ১১ কেভি মোহরা-০১ নং ফিডার এর আওতায় পশ্চিম মোহরা, পূর্ব মোহরা, মধ্যম মোহরা, রাজা খান বাড়ি, মাটিয়ার বাড়ি, দেওয়ান মহসীন রোড, সৰ্দ্দার খান চৌঃ বাড়ি, পুরাতন কালুরঘাট এলাকা।

সকাল ৬টা থেকে দুপুর ২টা: বিক্রয় ও বিতরণ বিভাগ-ষোলশহর এর আওতাধীন ৩৩/১১ কেভি ষোলশহর উপকেন্দ্রের ১১ কেভি ফিভার নং ষোল-০৪, ষোল-০৬ এবং ষোল-০৮ (আংশিক) এর আওতায় খন্দকিয়া বাজার, খন্দকিয়া টেম্প স্ট্যান্ড, মাজার গেট, ভুলিয়া পাড়া, বাথুয়া ও তৎসংলগ্ন এলাকা, জালালাবাদ এলাকা হতে নতুন পাড়া পর্যন্ত শিল্প প্রতিষ্ঠান সমূহ, নতুন পাড়া, কাঁঠাল বাগান রোড, তুফানী রোড, চিকনদন্ডী, পূর্ব কূলগাঁও, কূলগাঁও আ/এ, বালুচড়া, বালুচড়া আ/এ, কাশেম ভবনসহ তৎসংলগ্ন এলাকা।

সকাল ৭টা থেকে বিকেল ৩টা: বিক্রয় ও বিতরণ বিভাগ-ষোলশহর এর আওতাধীন অক্সি-০১ এবং ষোল-০৫ এর আওতায় অক্সিজেন মোড়, ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল, শেরশাহ চট্টগ্রাম ডি,ও,এস,এইচ,, বায়েজিদ বোস্তামী চা বোর্ড, আর্মি মার্কেট, আরেফিন নগর, ছিন্নমূল ও আশপাশ এলাকা।

সকাল ৭টা থেকে বিকেল ৩টা: বিক্রয় ও বিতরণ বিভাগ-যোলশহর এর আওতাধীন ৩৩ কেভি হাটহাজারী সার্কিট-২, ৩৩ কেভি অক্সিজেন-ষোলশহর সার্কিট এর আওতায় অক্সিজেন উপকেন্দ্রের আওতাধীন নিম্নোক্ত এলাকা সমূহ পর্যায়ক্রমে লোড শেডিং থাকবে। এলাকাসমূহ: ড্রাইভার কলোনি, বায়েজিদ বোস্তামী (রাঃ) মাজার, বায়েজিদ আ/এ, বার্মা কলোনি, আরেফিন নগর, তারা গেইট, সাউদার্ন ইউনিভার্সিটি, বসতী নগর, ছিন্নমূল, আলী নগর, ওমেন ইউনিভার্সিটি, অক্সিজেন আ/এ, শহীদনগর, হাজী পাড়া, জাঙ্গাল পাড়া, কামরাবান, আতুরারডিপু, বন্ধু নগর, রূপনগর আ/এ, আশেকানে আউলিয়া কলেজ, জাহানপুর, বনানী আ/এ, অক্সিজেন মোড়, পাহাড়িকা আ/এ, চক্রোসো কানন আ/এ, শের শাহ কলোনি, শের শাহ্ বাজার, শাহ আমানত কলোনি, তারা গেইট, আর্ম ব্যাটিলিয়ন, বায়েজিদ, বিবিরহাট কাঁচাবাজার, বশর মার্কেট, মোমিনবার্গ, হামজারবাগ, ফুলেশ্বরী আবাসিক, তাহাবাদ, আতুরার ডিপো পিয়াজু গলি, রৌফাবাদ সমাজ সেবা হতে তেল টাওয়ার পর্যন্ত। অক্সিজেন ৩৩/১১ কেভি উপকেন্দ্র, ৩৩/১১ কেভি ষোলশহর উপকেন্দ্র এবং ৩৩/১১ কেভি মুরাদপুর উপকেন্দ্রের আওতায় অক্সি-০৪, ০৬, ১৪, ষোল-০২, ০৪, ০৬, ০৭, ০৮ এবং মুরাদ-৩ এর আওতায় ডি.ও.এইচ.এস ও পার্শ্ববর্তী এলাকাসমুহ, অক্সিজেন, অক্সিজেন আ/এ, শীতল ঝর্ণা আ/এ, গোলবাগ আ/এ, কয়লার ধর, ওয়াজেদীয়া, নয়ারহাট, চালিতাতলী, বদির কলঘর, মন্দকার পাড়া, পূর্ব মসজিদ হাশেম মেম্বার বাড়ি, দুপুর, পার্শ্ববর্তী এলাকাসমূহ, সুন্নিয়া মাদ্রাসা রোড, হামজারবাগ, সামার হিল, খ্রিস্টান কবরস্থান ও পাশ্ববর্তী এলাকাসমূহ, ক্যান্টনমেন্ট আন্ডারগ্রাউন্ড লাইন, খন্দকিয়া বাজার, খন্দকিয়া টেম্পু স্ট্যান্ড, মাজার গেইট, ভূলিয়া পাড়া, বাগুয়া ও তৎসংলগ্ন এলাকাসমুহ, জালালাবাদ এলাকা হতে নতুন পাড়া পর্যন্ত শিল্প প্রতিষ্ঠান সমূহ, গাউছিয়া আ/এ, গ্রীন ভিউ আ/এ, হামজারখা লেইন, পশ্চিম শহীদ নগর, উত্তর গেইট, দেলোয়ার কোম্পানীর বাড়ি, কুকির টিলা, নিমা পাড়া, মুরাল নগর, হক ফুড গলি, জাঙ্গাল পাড়া, ভান্ডারী গলি, বড় বাড়ি গলি, এশিয়া ফ্যান ফ্যাক্টরি ও সংলগ্ন এলাকাসমূহ, নতুন পাড়া, কাঠাল বাগান রোড, তুফানী রোড, চিকনদন্ডী, পূর্ব কূলগাঁও ও, কূলগাঁও আ/এ, বালুচড়া, বালুচড়া আ/এ, কাশেম ভবনসহ তৎসংলগ্ন এলাকা, সামার হিল, খ্রিস্টান কবরস্থান, পিলখানা, ফরেস্ট গেট, ১নং রেল গেট, মুরাদপুর ও সংলগ্ন এলাকাসমূহ।

সকাল ৭টা থেকে দুপুর ২টা: বিক্রয় ও বিতরণ বিভাগ-মাদারবাড়ি এর আওতাধীন খুলশী-মাদারবাড়ি ৩৩ কেভি লাইন ও মাদারবাড়ি ৩৩/১১ কেভি উপকেন্দ্রের আওতায় কে-১ কে-২, কে-৪ ফিডার সমূহের আওতাধীন রিয়াজউদ্দিন বাজার, চৈতন্য গলি, ষ্টেশন রোড, রেল ষ্টেশন ও আশপাশের এলাকা, কালী বাড়ির মোড়, মেমন হাসপাতাল ইউনিট-১, নালাপাড়া, সদরঘাট রোড সম্পূর্ণ, কর্ণফুলী পেপার মিল, কর্ণফুলী শিপ ইয়ার্ড, স্ট্র্যান্ড রোড ও আশপাশে এলাকা। মাঝিরঘাট, কামাল গেট, দারোগাহাট রোড, পূর্ব মাদারবাড়ী আশপাশের এলাকা। এইচ-০৫ ফিডারের আওতাধীন পশ্চিমা মাদারবাড়ি, ডি টি রোড, দেওয়ানহাট মোড়, পাঠানটুলী, নাজিরপুল, মতিয়ারপুল, ধনিয়ালাপাড়া, সুপারি ওয়ালাপাড়াসহ, কদমতলী আশপাশের এলাকা। এইচ-০৯ পশ্চিম মাদারবাড়ি, ডিটি লেইন, যুগিচাঁদ মসজিদ, মেহের আলীর চা দোকান সংলগ্ন এলাকা, মোগলটুলী ও পাঠানটুলী, কমার্স কলেজ রোড ও আশপাশের এলাকা। কে-১০ ফিডার আওতাধীন ওয়াসার সকল পাম্প।

সকাল ৭টা থেকে বিকেল ৪টা: বিক্রয় ও বিতরণ বিভাগ-পাথরঘাটা এর আওতাধীন ৩৩ কেভি স্টেডিয়াম-পাথরঘাটা সার্কিট, পাথরঘাটা ১১ কেভি ফিডার নং-০৩, ১২, ১৩ ও স্টেডিয়াম উপকেন্দ্রের ফিডার নং- আর-১৩ এর আওতায় পাথরঘাটা ও রহমতগঞ্জ ৩৩/১১ কেভি উপকেন্দ্রের আওতাধীন এলাকা, আছাদগঞ্জ, খাতুনগঞ্জ, চাক্তাই, ভেড়া মার্কেট, রাজাখালী রোড়, নতুন ফিসরী ঘাট, সিরাজদৌলা রোড, রুমঘাটা, দেওয়ানজী পুকুর পাড়, দিদার মার্কেট, ঈশ্বর নন্দী লেন, দেওয়ান বাজার, আন্দরকিল্লা, সিটি কর্পোরেশন ভবন বলুয়ারদিঘীর পাড়া, কোরবানীগঞ্জ, কাজেম আলী রোড, ঘাটফরহাদবেগ, রেডক্রিসেন্ট হাসপাতাল ও আশপাশের এলাকায় আগামী ১৫/০১/২৩২২ ইং শনিবার বিং সরবরাহ বন্ধ থাকবে। স্টেডিয়াম ও রহমগঞ্জ উপকেন্দ্রের আওতাধীন কুসুম কুমারী স্কুল, চৌধুরী গলি, রহমতগঞ্জ, নন্দন কানন-১, ২, ৩ নং গলি, তুলসীধাম, ডি সি হিল, আজাদী গলি, চেরাগী পাহাড়, সিঙ্গার গলি, মোমিন রোড সম্পূর্ণ, জে,এম সেন হলসহ আশপাশের এলাকায় আগামী ১৫/০১/২০১২ ইং শনিবার বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

সকাল ৭টা থেকে বিকেল ৪টা: বিক্রয় ও বিতরণ বিভাগ-বাকলিয়া এর আওতাধীন বাকলিয়া ১১ কেভি এইচ/০৩ এর আওতায় আহাদ কনভেনশন থেকে চান্দগাও থানা পর্যন্ত রাস্তার পূর্ব পাশ, শাহ ওয়ালিউল্লাহ আবাসিক এলাকা, নুর নগর আবাসিক এলাকা, সুরভী আবাসিক এলাকা, চান্দা পুকুরপাড়, বড় কবরস্থান, ইলিয়াছ ব্রাদার্স এর বাড়ি, তাজউদ্দিন শাহ মাজার, মাস্টার স্কুল, পুলিশ বিট, সাদেক শাহ মাজার, ওয়াজেদ পাড়া, কমিশনার পাড়া, সওদাগর বাড়ি, ফকির মুহাম্মদ সওদাগর বাড়ি, নাবালকের দোকান।

সকাল ৭টা থেকে বিকেল ৪টা: বিক্রয় ও বিতরণ বিভাগ-স্টেডিয়াম এর আওতাধীন ৩৩/১১ কেভি স্টেডিয়াম উপকেন্দ্রের ১১ কেভি এইচ-১০ (আংশিক) ও এইচ-২০ এর আওতায় ৩৩/১১ কেভি স্টেডিয়াম উপকেন্দ্রের নিম্নলিখিত ফিডারসমূহ বন্ধ থাকবে।
ক) ১১ কেভি এইচ-১০ ফিডার এর আওতাধীন চট্টেশ্বরী বিউবো রেস্টহাউজ।
গ) ১১ কেভি ২০ নং চিড়ার এর আওতাধীন চট্টেশ্বরী রোড়, চট্টেশ্বরীস্থ বাকলিয়া ও সদর ভূমি অফিস, বেভারলী হিল আ/এ, সার্সন রোড (আংশিক), গাজীশাহ লেইন, গোয়াছিবাগান, চকবাজার (আংশিক), লালচান্দ রোড (আংশিক) জয়নগর, (আংশিক) এবং আশপাশ এলাকাসমূহ।
৩৩/১১ কেভি রহমতগঞ্জ উপকেন্দ্রের ১১ কেভি আর-১৩ এর আওতায় ৩৩/১১ কেভি রহমতগঞ্জ উপকেন্দ্রের ১১ কেভি ফিডার এইচ-১৩: এর আওতাধীন মোমিন রোড, রহমতগঞ্জ, লাভলেইন, ডিসি হিল, বৌদ্ধ মন্দির চেরাগী পাহাড়, নন্দনকানন, বিটিভি তৎসংলগ্ন এলাকাসমুহে বিদ্যুৎ সরবরাহ সম্পূর্ণ বন্ধ থাকবে।

১৬ জানুয়ারি ২০২২ (রবিবার)
সকাল ৭টা থেকে বিকেল ৪টা: বিক্রয় ও বিতরণ বিভাগ-মোহরা এর আওতাধীন ১১ কেভি মোহরা-০৪, ১১ কেভি কালুরঘাট-১৬ (ওয়াসা এক্সপ্রেস) নং ফিডার এর আওতায় কাজীর হাট, কামাল বাজার, মৌলভী বাজার, ওয়াসা রোড, উত্তর মোহরা, একে খান বাড়ি, মধ্যম মোহরা, কালুরঘাট এলাকা।

১৭ জানুয়ারি ২০২২ (সোমবার)
সকাল ৮টা থেকে বিকেল ৪টা: বিক্রয় ও বিতরণ বিভাগ-ফৌজদারহাট এর আওতাধীন বার আউলিয়া ৩৩/১১ কেভি উপকেন্দ্রের আওতায় বার আউলিয়া ১৩২/৩৩ কেভি T1 Power Transformer এবং এর ৩৩ KV Side (Indoor) এর আওতাধীন ৩৩ কেভি ফৌজদারহাট সার্কিট-১, ৩৩ কেভি বাড়বকুণ্ড সার্কিট-১, ৩৩ কেভি কেমিক্যাল, ৩৩ কেভি কর্ণফুলী স্টিল মিলস লিঃ এবং বার-আউলিয়া ১৩২/৩৩ T2 Power Transformer এবং এর 33 KV Side (Indoor) এর আওতাধীন ৩৩ কেভি ফৌজদারহাট সার্কিট-২, ৩৩ কেভি বাড়বকুন্ড সার্কিট-২, ৩৩ কেভি গোল্ডেন ইস্পাত লিঃ, ৩৩ কেভি কনফিডেন্স সিমেন্ট লিঃ, ৩৩ কেভি মাদামবিবিরহাট সার্কিট-০১ ও ০২ এবং লার-আউলিয়া ৩৩/১১ কেভি T1 Power Transformer ও এর আওতাধীন ১১ কেভি বার-আউলিয়া ০২, ০৪, ০৫, ০৬, ১৪ নং ফিডারসমূহ এর বড়কুমিরা, কোটপাড়া, ঘোড়ামারা, জোড়াআমতল, বার আউলিয়া, সোনাইছড়ি, কদমরসুল, শীতলপুর, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের উভয় পার্শ্বের সকল আবাসিক, বাণিজ্যিক ও মাধ্যমচাপ গ্রাহক এবং, এফ/১ নং, ফিডারের আওতাধীন মধামাচাপ গ্রাহক বিএনএ, গলফ এন্ড কান্ট্রি ও নেী এবং বার আউলিয়া ৩৩/১১ কেভি T2 Power Transformer ও এর আওতাধীন ১১ কেভি লার-আউলিয়া ০১, ০৩, ০৭, ৩৮, ৩৯, ১০ নং মিড়ারসমুহ এর কোটপাড়া, ঘোড়ামারা, জোড়াআমতল, বার আউলিয়া, সোনাইছড়ি, কদমরসুল, শীতলপুর, আবুল খায়ের রোড, বগুলাবাজার, টেম্পু স্টেশন, মদনহাট, মোল্লাপাড়া, বিএম কনটেইনার ডিপো এর আশেপাশের এলাকাসমূহ। ফৌজদারহাট ৩৩/১১ কেভি উপকেন্দ্রের আওতায় ৩৩ কেভি ফৌজদারহাট বার আউলিয়া সার্কিট-০১ ও ০২ এবং এর আওতাধীন ৩৩ কেভি সীমা অটোম্যাটিক প্রি-রোলিং মিলস ফিডার ও ১১ কেভি সকল ফিডার এর আওতাধীন সমূহ পাক্কার মাথা ফকিরহাট হতে সালেহ কার্পেট মাদামবিবিরহাট পর্যন্ত ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের উভয় পার্শ্বে সকল আবাসিক, বাণিজ্যিক, শিল্প ও মধ্যম গ্রাহক এবং উচ্চচাপ গ্রাহক মেসার্স সীমা অটো-রি-রোলিং মিলস লিং। বি.দ্র- সিস্টেম কন্ট্রোল, বিউবো, চট্টগ্রাম কর্তৃক লোড বরাদ্দপ্রাপ্তি সাপেক্ষে ৩৩ কেভি পাহাড়তলী ফৌজদারহাট সার্কিট এর মাধ্যমে লোড রেশনিং করে ১১ কেভি ফিডারসমুহ চালু রাখা হবে। সন্দ্বীপ বিদ্যুৎ সরবরাহ, বিউবো, চট্টগ্রাম দপ্তরের আওতাধীন এনাম নাহার ৩৩/১১ কেভি এবং তালতলী ৩৩/১১ কেভি উপকেন্দ্রের আওতায় সন্দ্বীপ উপজেলার সমগ্র বিদ্যুতায়িত এলাকাসমূহ।

সকাল ৭টা থেকে বিকেল ৪টা: বিক্রয় ও বিতরণ বিভাগ-মোহরা এর আওতাধীন ১১ কেভি মোহরা-১০, ১১ কেভি কালুরঘাট-১৬ (ওয়াসা এক্সপ্রেস) নং ফিডার এর আওতায় মোহরা শিল্প এলাকা, চৌধুরী বাড়ি, বেপারী পাড়া, কাপ্তাই রাস্তার মাথা, বাহির সিগনাল, বালুর টাল, কাজীর হাট, ওসমানিয়া গোল, কামাল আজাদ, ইস্পাহানী কেজি স্কুল রোড, মৌলভি বাজার, ইস্পাহানী জেটি রোড, কালুরঘাট এলাকা।

সকাল ৭টা থেকে বিকেল ৩টা: বিক্রয় ও বিতরণ বিভাগ-ষোলশহর এর আওতাধীন অক্সি-০১ এবং ষোল-০৫(আংশিক) এর আওতায় আরেফিন নগর, ছিন্নমূল ও আশপাশ এলাকা।

কাজ সম্পাদন সাপেক্ষে নির্ধারিত সময়ের আগেও বিদ্যুৎ সরবরাহ চালু হতে পারে বলে জানিয়েছে বিদ্যুৎ উন্নয়ন বোর্ড। গ্রাহকদের সাময়িক অসুবিধার জন্য দুঃখ প্রকাশ করেছেন তারা।

 

পূর্বকোণ/সাফা/পারভেজ

শেয়ার করুন
  • 677
    Shares
The Post Viewed By: 1668 People

সম্পর্কিত পোস্ট