চট্টগ্রাম শুক্রবার, ১২ আগস্ট, ২০২২

সর্বশেষ:

১৪ জানুয়ারি, ২০২২ | ৭:২৮ অপরাহ্ণ

ঈদগাঁও সংবাদদাতা

বাস-অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষ, ঈদগাঁওতে নারীসহ নিহত ২

কক্সবাজারের ঈদগাঁওতে যাত্রীবাহি বাস ও অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে ১ নারীসহ দুইজন নিহত হয়েছেন। এঘটনায় গুরুতর আহত হয়েছেন আরও ২ জন। তাদের আশঙ্কাজনক অবস্থায় কক্সবাজার জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শুক্রবার (১৪ জানুয়ারি) বিকেল সাড়ে ৪টায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের ঈদগাঁও ইউনিয়নের চান্দেরঘোনার সাতঘরিয়া পাড়ায় এ ঘটনা ঘটে।

এতে নিহত হয়েছেন অটোরিক্সা চালক শফিকুল ইসলাম ও অটোরিক্সা-যাত্রী ছেনোয়ারা বেগম। আহত এক নারী যাত্রীর নাম তসলিমা আক্তার। অপর আহত ব্যক্তির নাম তাৎক্ষনিক জানা যায়নি। তবে নিহত ও আহতরা সবাই চকরিয়া উপজেলার খুটাখালী ইউনিয়নের বাসিন্দা।

বিষয়টি নিশ্চিত করেন ঈদগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল হালিম। পূর্বকোণকে তিনি বলেন, বিকেলে সাতঘরিয়া পাড়া এলাকায় বান্দরবানগামী পূরবী পরিবহন সার্ভিসের একটি বাসের সাথে কক্সবাজারমুখী একটি অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বাসটির চালক নিয়ন্ত্রণ হারিয়ে অটোরিক্সাকে চাপা দেয় এবং বাস ও অটোরিক্সা দুটি গাড়িই সড়কের পার্শ্ববর্তী খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলে দুইজন মারা যায়। বাকীদের উদ্ধার করে আশঙ্কাজনক অবস্থায় কক্সবাজার জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

পূর্বকোণ/তারেক/মামুন/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট