চট্টগ্রাম সোমবার, ০৮ মার্চ, ২০২১

২২ জুলাই, ২০১৯ | ১:২৫ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

মাদক সেবনের আখড়া স্টেশন এলাকা

নগরীর স্টেশন রোড এলাকায় চলছে মাদক সেবন ও মাদক বেচা-কেনা। নগরীর এই এলাকাটি অনেকটা মাদক ও অপরাধের ঘাঁটি হিসেবে পরিচিত। বিশেষ করে শ্রমিক পেশার মানুষরা কম দামে মাদক সেবন ও ক্রয়ের জন্য এখানে আসে বলে জানা যায়। রেল যাত্রী ও চট্টগ্রাম বিশ^বিদ্যালয় শিক্ষার্থীদের সাথে কথা বলে জানা যায়, ছিনতাইকারী ও মাদক সেবনকারীদের ভয়ে যাতায়াত করতে হয় তাদের। মোবাইল ফোনে কথা বলেতে দেখলেই, মোবাইল নিয়ে দ্রুত পালিয়ে যায় একটি দল। গত মাসে এই এলাকায় অভিযান চালিয়ে সাত জন মোবাইল ছিনতাইকারীকে গ্রেপ্তার করেছে বলে জানান রেলওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মুস্তাফিজ ভুঁইয়া।
চট্টগ্রাম বিশ^বিদ্যালয় থেকে আসা আয়েশা সিদ্দিকা নামের বিবিএ’র এক শিক্ষার্থী বলেন, বিশ^বিদ্যালয় থেকে শহরে আসার সময় শাটল ট্রেন থেকে নামতেই কিছু লোককে মাদক সেবন করতে দেখা যায়। এরাই বিভিন্ন সময় শিক্ষার্থীদের মোবাইল ও ব্যাগ নিয়ে পালিয়ে যায়। কিছু দিন পরপর এরকম ঘটনা ঘটে। এসব এলাকায় নিয়মিত নজরদারি রাখতে হবে এবং এদের বিরুদ্ধে প্রশাসনের আরো কঠোর হওয়া প্রয়োজন বলে মনে করছি।এ সম্পর্কে রেলওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মুস্তাফিজ ভুঁইয়া জানান, রেল স্টেশন এলাকায় আমরা নিয়মিত অভিযান পরিচালনা করে আসছি।
আগে মাদব ও ছিনতাইকারীর যে অবস্থান ছিল এখন সেটা মোটেও নেই বলা যায়। তবে ছিনতাইয়ের যে কয়েকটি ঘটনার অভিযোগ পেয়েছি সাথে সাথে ব্যবস্থা নিয়েছি।
মাদক সেবনকারীরা যাতে এই এলাকায় অবস্থান করতে না পারে সেজন্য আমাদের অভিযান চলছে।

শেয়ার করুন
The Post Viewed By: 294 People

সম্পর্কিত পোস্ট