চট্টগ্রাম বুধবার, ০৩ মার্চ, ২০২১

২২ জুলাই, ২০১৯ | ১:২৬ পূর্বাহ্ণ

সিআইইউতে রি-ব্র্যান্ডিং বিষয়ক কর্মশালা

চিটাগং ইন্ডিপেন্ডেন্ট ইউনিভার্সিটিতে (সিআইইউতে) অনুষ্ঠিত হয়েছে রি-ব্র্যান্ডিং বিষয়ক দিনব্যাপী কর্মশালা। সম্প্রতি নগরের জামাল খান ক্যাম্পাসের সিআইইউর অডিটোরিয়ামে ইন্ডিপেন্ডেন্ট মার্কেটিং ক্লাব (আইএমসি) ‘শেয়ারট্রিপ প্রেজেন্টস গেম অব প্রেজেন্টেশন’ শিরোনামে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।
এতে ক্লাবের সদস্যরা ছাড়াও বিজনেস স্কুলের একাধিক শিক্ষার্থী উপস্থিত ছিলেন। আড্ডা আর প্রাণবন্ত আইডিয়া। সবমিলিয়ে জমজমাট হয়ে ওঠে পুরো আয়োজন। সকাল ১০টায় শুরু হয়ে কর্মশালাটি চলে দুপুর একটা পর্যন্ত।
এই বিষয়ে সিআইইউর ইন্ডিপেন্ডেন্ট মার্কেটিং ক্লাব (আইএমসি) এর ইনচার্জ ড. রোবাকা শামসের বলেন, নাম বা লোগো পরিবর্তন করে অনেক প্রতিষ্ঠান তাদের সাফল্য ধরে রেখেছে। আবার কেউ কেউ প্রাতিষ্ঠানিক নীতি ও কৌশল পরিবর্তন করে এখনও প্রতিযোগিতায় পাল্লা দিয়ে যাচ্ছে। এসব বিষয়ে ধারণা দিতেই এই কর্মশালার আয়োজন করা হয়েছে। আগামী ২৭ জুলাই সিআইইউতে মার্কেটিং বিভাগের অধীনে রি-ব্র্যান্ডিং বিষয়ক বড় ধরণের প্রতিযোগিতা আয়োজন করা হচ্ছে বলে বলে উল্লেখ করেন তিনি।
এতে আরও অংশ নেন ক্লাবের প্রেসিডেন্ট মোহাম্মদ ইয়ামিন, ভাইস প্রেসিডেন্ট নওশীন শার্মিলী, জিএস মুশফিকুর রহমান, এজিএস রাফা রায়েদা প্রমুখ। উপস্থাপনায় ছিলেন, নওশীন মোবাশে^রা ও সারোয়ার আরেফীন মিথুন।-বিজ্ঞপ্তি

শেয়ার করুন
The Post Viewed By: 255 People

সম্পর্কিত পোস্ট