চট্টগ্রাম বুধবার, ২৬ জানুয়ারি, ২০২২

১৮ জুলাই, ২০১৯ | ১০:৫৩ অপরাহ্ণ

অনলাইন ডেস্ক

আবদুল লতিফ সড়ক বাই লেনের উন্নয়ন কাজের উদ্বোধন

চট্টগ্রাম নগরের বাকলিয়া থানার ডিসি রোড এলাকায় আবদুল লতিফ সড়ক বাই লেইন-১’র উন্নয়ন কাজের শুভ উদ্বোধন করা হয়েছে আজ বৃহস্পতিবার ( ১৯ জুলাই)।
চট্টগ্রাম সিটি কর্পোরেশন কর্তৃক বরাদ্দ এই উন্নয়ন কাজের শুভ উদ্বোধন করেন ১৭, ১৮, ও ১৯ (সংরক্ষিত আসন ৬) ওয়ার্ডের মহিলা কাউন্সিলর ফারজানা পারভীন।
এই উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, চসিকের উপ-সহকারী প্রকৌশলী মো. শওকত আলী, বিশিষ্ট সমাজসেবক মো. কামাল উদ্দীন, মো. সেলিম উদ্দীন, জোনাকি সংস্থার উপদেষ্টা মো. মুমিন, সংগঠনের সভাপতি লোকমান হাকিম, সহ-সভাপতি আনোয়ার হোসেন, স্থানীয় বাসিন্দা আবদুর রহমান, মো. সালাহ উদ্দীন প্রমুখ।
কাউন্সিলর ফারজানা পারভীন বলেন, আবদুল লতিফ সড়কের জনগনের জীবন মান উন্নয়নের জন্য চসিক মেয়র আ জ ম নাসির উদ্দীনের নির্দেশে ক্রমান্বয়ে এলাকার সব রাস্তাঘাট, নালা, নর্দমার উন্নয়ন ও সংস্কার করা হবে। এলাকাবাসীর সহযোগিতায় বাকলিয়ার চলমান উন্নয়ন ভবিষ্যতেও অব্যাহত থাকবে।
তিনি বলেন, বর্তমান সিটি মেয়র চট্টগ্রামকে জলাবদ্ধতা নিরসন করে একটি সবুজের সমারোহে ভরপুর গ্রিন সিটিতে পরিণত করতে বদ্ধপরিকর। তাই তার এই উন্নয়নের কাজের অংশীদার হিসাবে আমাদের চারপাশের নালা নর্দমা গুলোকে সবসময় পরিস্কার রাখতে হবে। তা নাহলে সামনের বর্ষায় চট্টগ্রাম পানির নগরীতে পরিণত হবে।
পরে এলাকাবাসীর পক্ষ থেকে কাউন্সিলর ফারজানা পারভীনকে সংবর্ধিত করেন স্থানীয় সামাজিক সংগঠন জোনাকি সংস্থার নেতৃবৃন্দ। এই সময় এলাকাবাসী বিগত কয়েকদিনের টানা বর্ষনে ক্ষতিগ্রস্ত সড়কগুলো দ্রুত সংস্কারের দাবি জানান।

পূর্বকোণ/ এস

শেয়ার করুন
The Post Viewed By: 605 People

সম্পর্কিত পোস্ট