চট্টগ্রাম সোমবার, ২৪ জানুয়ারি, ২০২২

১ ডিসেম্বর, ২০২১ | ৪:৫৭ অপরাহ্ণ

চকরিয়া সংবাদদাতা

প্রধানমন্ত্রীকে নিয়ে কুরুচিপূর্ণ বক্তব্য চকরিয়ার কাউন্সিলরের, নিন্দার ঝড়

কক্সবাজারের চকরিয়ায় জেলা মহিলা দলের একটি অনুষ্ঠানে প্রধানমন্ত্রীকে নিয়ে কুরুচিপূর্ণ বক্তব্য দিয়েছেন পৌরসভার সংরক্ষিত মহিলা কাউন্সিলর রাশেদা বেগম। তার এই বক্তব্যে এলাকায় নিন্দার ঝেড় উঠেছে। এ ঘটনার একটি ভিডিও ইতিমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়েছে।

২ মিনিট ২৭ সেকেন্ডের বক্তব্যের ওই ভিডিওতে দেখা যায়, কাউন্সিলর রাশেদা বেগম প্রধানমন্ত্রীকে খুনি হাসিনা ও তার পরিণতি ১৯৭৫ সালে বঙ্গবন্ধুর মতো হবে বলে কুরুচিপূর্ণ বক্তব্য দেন। তার বক্তব্য ভাইরাল হওয়ার পর কক্সবাজার জেলাজুড়ে নিন্দার ঝড় উঠে। আওয়ামী লীগের নেতাকর্মী থেকে শুরু করে সাধারণ জনগণের মাঝে ক্ষোভের সঞ্চার সৃষ্টি হয়েছে। ভিডিও ভাইরালের ২৪ ঘণ্টা পার জলেও প্রশাসন কোনো ব্যবস্থা না নেওয়ায় সাধারণ মানুষ ক্ষোভ প্রকাশ করেন।

রাশেদা বেগম চকরিয়া পৌরসভার ১, ২ ও ৩ নম্বর সংরক্ষিত ওয়ার্ডের মহিলা কাউন্সিলর ও জেলা মহিলা দলের সাধারণ সম্পাদিকা।

চকরিয়া পৌরসভার আওয়ামী লীগের সভাপতি জাহেদুল ইসলাম লিটু বলেন, আগামী ২৪ ঘণ্টার মধ্যে তাকে গ্রেপ্তার করে আইনের আওতায় আনার জোর দাবি জানাচ্ছি। অন্যথায় নেতাকর্মীদের নিয়ে আন্দোলনের মাধ্যমে তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার জন্য প্রশাসনকে বাধ্য করা হবে।

এই মহিলা কাউন্সিলর এর আগেও প্রাধানমন্ত্রীর বিরুদ্ধে ঝাঁড়ু মিছিল করেছে। তারপরও পৌরসভার পক্ষ থেকে কোনো ধরনের ব্যবস্থা নেয়নি বলে পুনরায় এসব কুরুচিপূর্ণ বক্তব্য দিতে সাহস পেয়েছেন।

চকরিয়া পৌরসভার মেয়র আলমগীর চৌধুরী বলেন, সংরক্ষিত ওয়ার্ডের মহিলা কাউন্সিলর রাশেদা বেগম মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কুরুচিপূর্ণ বক্তব্য দেওয়ায় আমি তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কুরুটিপূর্ণ বক্তব্য দেওয়ায় একজন নির্বাচিত কাউন্সিলর হিসাবে শপথ ভঙ্গ করেছেন। এ বিষয়ে তাকে কারণ দর্শানোর নোটিশ দেওয়া হয়েছে। একইসঙ্গে স্থানীয় সরকার মন্ত্রণালয়ের মন্ত্রী তাজুল ইসলাম এমপি ও সিনিয়র সচিব হেলালুদ্দীন আহমদ বরাবর প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার জন্য অবহিত করা হয়েছে।

পূর্বকোণ/পিআর/এএইচ

শেয়ার করুন
The Post Viewed By: 537 People

সম্পর্কিত পোস্ট