চট্টগ্রাম শনিবার, ২৯ জানুয়ারি, ২০২২

সর্বশেষ:

১ ডিসেম্বর, ২০২১ | ১২:১৩ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

চট্টগ্রামে নালায় পড়ে পা ভাঙল কলেজছাত্র

চট্টগ্রাম নগরীর কাজীর দেউড়ি এলাকায় নালায় পড়ে ইয়াসির আরাফাত (২১) নামের এক কলেজছাত্রের পা ভেঙে গেছে। আহত ইয়াসিরকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ইয়াসিরের বাড়ি হালিশহরের চুনা ফ্যাক্টরি এলাকায়। তিনি চট্টগ্রাম কমার্স কলেজের স্নাতক দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী।

মঙ্গলবার (৩০ নভেম্বর) রাত ১০টার দিকে হল-২৪ কমিউনিটি সেন্টারের বিপরীতে এই ঘটনা ঘটে।

ইয়াসিরের বন্ধু নাজমুল নিরব জানান, গতকাল রাতে আমরা চার বন্ধু হেঁটে কাজির দেউড়ি মোড় থেকে সিআরবির দিকে যাচ্ছিলাম। হল-২৪-এর বিপরীতে ফুটপাতের ওপর একটি স্ল্যাব উন্মুক্ত ছিল, যা আমরা খেয়াল করিনি। দূর থেকে দেখাও যাচ্ছিল না। অসাবধানতাবশত আরাফাত ওই উন্মুক্ত স্থানে পড়ে যায়। এতে তার পায়ে জখম হয়। পরে আশপাশ থেকে গাছের গুঁড়ি সংগ্রহ করে খোলা জায়গায় আমরা সংকেত হিসেবে দিয়ে দিই।’

তিনি আরও জানান, এক্স-রে করে জানা গেছে, তার বাম পায়ের হাড় ও দুটি আঙুলের হাড় ভেঙে গেছে। সেরে উঠতে কিছুদিন সময় লাগবে বলে জানিয়েছেন চিকিৎসক।

এই বিষয়ে বাগমনিরাম ওয়ার্ডের কাউন্সিলর গিয়াস উদ্দিন বলেন, বিষয়টি আমার নজরে এসেছে। ওই নালায় স্ল্যাব বসানোর জন্য লোক পাঠিয়েছি।

এর আগে ৩০ জুন নগরীর ২ নম্বর গেট এলাকায় একটি সিএনজি অটোরিকশা চশমা খালে পড়ে এক নারীসহ ২ জন নিহত হন। এছাড়া ২৫ আগস্ট মুরাদপুর এলাকায় নালায় পড়ে নিখোঁজ হন সবজি ব্যবসায়ী সালেহ আহমেদ। তিন মাসের বেশি সময় পেরিয়ে গেলেও তার মরদেহ উদ্ধার করতে পারেনি ফায়ার সার্ভিস।

এরপর গত গত ২৭ সেপ্টেম্বর রাতে আগ্রাবাদের মাঝার গেট এলাকায় অসাবধানতাবশত নালায় পড়ে নিখোঁজ হন শেহেরিন মাহমুদ সাদিয়া। এর পাঁচ ঘণ্টা পর ঘটনাস্থল থেকে তার মরদেহ উদ্ধার করে ফায়ার সার্ভিসের ডুবুরিদল।

পূর্বকোণ/পিআর/এএইচ

শেয়ার করুন
  • 244
    Shares
The Post Viewed By: 910 People

সম্পর্কিত পোস্ট