চট্টগ্রাম শনিবার, ২৯ জানুয়ারি, ২০২২

সর্বশেষ:

৩০ নভেম্বর, ২০২১ | ৯:৪৮ অপরাহ্ণ

চকরিয়া-পেকুয়া সংবাদদাতা

বিজয়ী স্বতন্ত্র প্রার্থীর সমর্থকের ওপর হামলা, আহত ৮

কক্সবাজারের চকরিয়া উপজেলার বিএমচর ইউনিয়নে নির্বাচন পরবর্তী সহিংসতায় বিজয়ী স্বতন্ত্র প্রার্থী এস এম জাহাঙ্গীর আলমের ৮ সমর্থককে পিটিয়ে আহত করা হয়েছে। গত ২৮ নভেম্বর থেকে আজ মঙ্গলবার পর্যন্ত হামলার শিকার ৮ জনকে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

আহতরা হলেন- মনির উদ্দিন (২৪), রকিবুল ইসলাম (১৫), আবদুল জব্বার (৪০), মো. রুবেল (২৬), মো. মেহেদী (২৪), মো. ইছমাইল, (২৫), মো. রাশেদ (২৬) ও নেজাম উদ্দিন (৩৮)। আহতদের মধ্যে তিনজনের অবস্থা গুরুতর হওয়ায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে।

মঙ্গলবার (৩০ নভেম্বর) সংবাদ সম্মেলনে নবনির্বাচিত চেয়ারম্যান জাহাঙ্গীর আলম অভিযোগ করে বলেন, নির্বাচনের আগেও পরাজিত প্রার্থী বদিউল আলম আমার দুই সমর্থককে অপহরণপূর্বক মারধর করে ছেড়ে দেয়। সর্বশেষ সোমবার পূর্ব বহদ্দারকাটা বাজার এলাকায় দুই পল্লী চিকিৎসককে মারধর করা হয়। মঙ্গলবার সকালে বদিউল আলমের নেতৃত্বে আমার ৪ সমর্থককে পিটিয়ে গুরুতর আহত করে।

তিনি পরাজিত হয়ে ভোট না দেয়ার অজুহাত তোলে বিভিন্ন এলাকায় গিয়ে হামলা ও মামলার হুমকি দিচ্ছেন। আমি এ বিষয়ে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছি।

উল্লেখ্য, তৃতীয় দফায় চকরিয়ার ১০ ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হয়। বিএমচর ইউনিয়নে ৫১৭৬ ভোট পেয়ে স্বতন্ত্র প্রার্থী জাহাঙ্গীর আলম বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নৌকা প্রতীকের বদিউল আলম পেয়েছেন ৫০৩৮ ভোট।

 

পূর্বকোণ/জাহেদ/মামুন/পারভেজ

শেয়ার করুন
The Post Viewed By: 358 People

সম্পর্কিত পোস্ট