চট্টগ্রাম শনিবার, ২৯ জানুয়ারি, ২০২২

সর্বশেষ:

৩০ নভেম্বর, ২০২১ | ১১:০৯ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

জানুয়ারির মধ্যে সব ওয়ার্ড কমিটি বিলুপ্ত করতে হবে: শেখ নাঈম

আগামি জানুয়ারির মধ্যে যুবলীগের সকল ওয়ার্ড কমিটি বিলুপ্ত করে তিন মাসের মধ্যে সাংগঠনিক ওয়ার্ডসহ ৪৩টি ওয়ার্ড ও থানা পর্যায়ে সম্মোলন করতে হবে। কেন্দ্রীয় যুবলীগের যুগ্ম সম্পাদক ও চট্টগ্রাম বিভাগের দায়িত্বপ্রাপ্ত ব্যারিস্টার শেখ ফজলে নাঈম মঙ্গলবার নগর যুবলীগের বর্ধিত সভায় এই নির্দেশ দিয়েছেন। নগরের সম্মোলনের বিষয়ে কেন্দ্র থেকে নির্দেশনা দেয়া হবে বলেও জানিয়েছেন তিনি। নগর যুবলীগের যুগ্ম আহবায়ক দেলোয়ার হোসেন খোকা পূর্বকোণকে বিষয়টি নিশ্চিত করেন।

সভায় প্রধান অতিথির বক্তব্যে কেন্দ্রীয় যুবলীগের যুগ্ম সম্পাদক ও চট্টগ্রাম বিভাগের দায়িত্বপ্রাপ্ত ব্যারিস্টার শেখ ফজলে নাঈম বলেন, গ্রুপিং থাকা খারাপ না, এটা থাকতেই পারে। আপনি আমাকে পছন্দ করেন না তবে অন্য কাউকে পছন্দ করেন, ঠিক আছে। প্রতিযোগিতা ভালো, তবে সেটা সুস্থধারার হতে হবে। প্রতিযোগিতা করতে গিয়ে কেউ যদি কাউকে কোণঠাসা করে, সেটা যুবলীগ মেনে নিবে না। ভালো ছেলেদের ক্ষমতায়ন করতে হবে। তাদের কমিটিতে আনতে হবে। চাঁদাবাজ, ভূমিদস্যূ, টেন্ডারবাজ ও মাদকের সাথে যারা সম্পৃক্ত তাদের যুবলীগে রাখা যাবে না।

সভায় নগর যুবলীগের আহবায়ক মহিউদ্দিন বাচ্চুর সভাপতিত্বে ও যুগ্ম আহবায়ক দেলোয়ার হোসেন খোকার পরিচালনায় প্রধান বক্তা ছিলেন কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক সাইফুর রহমান সোহাগ। সম্মানিত অতিথি ছিলেন যুগ্ম সম্পাদক বদিউল আলম, বিশেষ অতিথি ছিলেন সাংগঠনিক সম্পাদক শহীদুল হক রাসেল, উপ ক্রীড়া সম্পাদক আবদুর রহমান, ড. সুবোধ দেবনাথ। বক্তব্য রাখেন, নগর যুবলীগের যুগ্ম আহবায়ক ফরিদ মাহমুদ, দিদারুল আলম দিদার, মাহবুবুল হক সুমন।

সকাল ১১ টায় বর্ধিত সভা শুরু হওয়ার কথা থাকলেও শুরু হয় দুপুর দেড়টায়। এছাড়া ব্যারিস্টার শেখ ফজলে নাঈম যখন প্রেসক্লাবে প্রবেশ করে তার পর পরই প্রেসক্লাবের সামনে দুই গ্রুপের ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। পরে পুলিশের হস্তক্ষেপে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এর আগে ভিন্ন ভিন্ন গ্রুপে বিভক্ত হয়ে মিছিল নিয়ে চট্টগ্রাম প্রেসক্লাবের সামনে অবস্থান নেয় যুবলীগ নেতাকর্মীরা।

 

পূর্বকোণ/রাজীব/পারভেজ

শেয়ার করুন
The Post Viewed By: 469 People

সম্পর্কিত পোস্ট