চট্টগ্রাম শনিবার, ২৯ জানুয়ারি, ২০২২

সর্বশেষ:

৩০ নভেম্বর, ২০২১ | ৮:২৪ অপরাহ্ণ

অনলাইন ডেস্ক

বুধবার বিদ্যুৎ থাকবে না চট্টগ্রামের যেসব স্থানে

বুধবার (১ ডিসেম্বর) নির্দিষ্ট সময় পর্যন্ত চট্টগ্রামের কালুরঘাট ও পাহাড়তলীর বিভিন্ন স্থানে বিদ্যুৎ উন্নয়ন, জরুরি মেরামত ও সংরক্ষণ কাজের জন্য বন্ধ থাকবে বিদ্যুৎ সরবরাহ।

মঙ্গলবার এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে চট্টগ্রাম বিদ্যুৎ উন্নয়ন বোর্ড।
বিজ্ঞপ্তিতে জানানো হয়, জরুরি মেরামত ও সংরক্ষণ কাজের জন্য চট্টগ্রাম কালুরঘাট ও পাহাড়তলীর আশপাশ এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

বিদ্যুৎ সরবরাহ বন্ধের সময় ও স্থান:
১ ডিসেম্বর ২০২১ (বুধবার)
সকাল ৭টা থেকে দুপুর ২টা: বিক্রয় ও বিতরণ বিভাগ-কালুরঘাট এর আওতাধীন মুরাদপুর-বাকলিয়া ৩৩ কেভি সার্কিট-০২ ও বাকলিয়া-০৩ এর আওতায় রাহাত্তারপুল পূর্বপাশ, চান্দার পুকুর পাড়, বড় কবরস্থান, ইলিয়াছ ব্রাদার্সের বাড়ি, পুলিশ বিট, ডিটি রোড (আংশিক), তাজউদ্দিন শাহ মাজার, বাকলিয়া সরকারি স্কুল, মান্নান সওদাগরের বাড়ি, ওয়াইজ পাড়া নাবালকের দোকান, সাবানা গার্মেন্টস গলি, অলিউল্লাহ আ/এ এবং এর আশপাশ এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

সকাল ৬টা থেকে দুপুর ২টা: বিক্রয় ও বিতরণ বিভাগ-পাহাড়তলী ও এর আওতাধীন ১১ কেভি ফিডার নং-এইচ-১২(আংশিক) এর আওতায় নুরজাহান অয়েল, দক্ষিণ কাট্টলী সাব-স্টেশন, কালী বাড়ি, শ্মশান, ধোপা পাড়া, জেলে পাড়া ও আশপাশ এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

সকাল ৬টা থেকে দুপুর ১টা: বিক্রয় ও বিতরণ বিভাগ-পাহাড়তলী ও এর আওতাধীন ১১ কেভি ফিডার নং-পাহাড়তলী-১২ ও পাহাড়তলী-১৪। বি.দ্র. সাগরিকা জহুর আহম্মদ চৌধুরী স্টেডিয়ামের সামনে জাম্পার কেটে কাজ করা হবে।

কাজ সম্পাদন সাপেক্ষে নির্ধারিত সময়ের আগেও বিদ্যুৎ সরবরাহ চালু হতে পারে বলে জানিয়েছে বিদ্যুৎ উন্নয়ন বোর্ড। গ্রাহকদের সাময়িক অসুবিধার জন্য দুঃখ প্রকাশ করেছেন তারা।

 

পূর্বকোণ/সাফা/পারভেজ

শেয়ার করুন
The Post Viewed By: 972 People

সম্পর্কিত পোস্ট