চট্টগ্রাম শনিবার, ২৯ জানুয়ারি, ২০২২

সর্বশেষ:

৩০ নভেম্বর, ২০২১ | ১:১২ অপরাহ্ণ

অনলাইন ডেস্ক

জেলা স্বাস্থ্য তত্ত্বাবধায়ক সুজন বড়ুয়ার বাবা আর নেই

চট্টগ্রাম জেলা সিভিল সার্জন কার্যালয়ের জেলা স্বাস্থ্য তত্ত্বাবধায়ক সুজন বড়ুয়ার বাবা অবসরপ্রাপ্ত শিক্ষক বিমল চন্দ্র বড়ুয়া আর নেই। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৯ বছর।

মঙ্গলবার (৩০ নভেম্বর) ভোর ৫টা ৩৯ মিনিটে চট্টগ্রাম ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় পরলোকগমন করেন তিনি। তিনি হৃদরোগে ভুগছিলেন।

তিনি কক্সবাজারের উখিয়া উপজেলার মরিচ্যা এলাকার প্রয়াত রেবতী রঞ্জন বড়ুয়ার ছেলে ও অবসরপ্রাপ্ত শিক্ষক। মৃত্যুকালে স্ত্রী, ৩ ছেলে, ১ মেয়ে, ২ পুত্রবধূ, অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

বুধবার (১ ডিসেম্বর) দুপুরে নিজবাড়ির পারিবারিক শ্মশানে প্রয়াতের সৎকার হবে।

বিমল চন্দ্র বড়ুয়ার মুত্যুতে গভীর শোক প্রকাশসহ পরিবার-পরিজনের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন চট্টগ্রাম বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা. হাসান শাহরিয়ার কবীর, চট্টগ্রাম ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের তত্ত্ববাবধায়ক ডা. সেখ ফজলে রাব্বি, চট্টগ্রাম জেলা সিভিল সার্জন ডা, মোহাম্মদ ইলিয়াছ চৌধুরী, ডেপুটি সিভিল সার্জন ডা. মোহাম্মদ আসিফ খান, সিভিল সার্জন কার্যালয়ের এমওডিসি ডা. মো. নুরুল হায়দার, এমওসিএস ডা. মো. ওয়াজেদ চৌধুরী অভিসহ স্বাস্থ্য বিভাগের বিভিন্নস্তরের কর্মকর্তা-কর্মচারীরা।

 

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন
The Post Viewed By: 333 People

সম্পর্কিত পোস্ট