চট্টগ্রাম শনিবার, ২৯ জানুয়ারি, ২০২২

সর্বশেষ:

৩০ নভেম্বর, ২০২১ | ১১:৩৩ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

চট্টগ্রামে বাস থেকে শিক্ষককে ফেলে দেয়ার ঘটনায় গ্রেপ্তার ৩

বাড়তি ভাড়া নিয়ে তর্কের জেরে চট্টগ্রামে রহমত উল্লাহ নামের এক স্কুল শিক্ষককে চলন্ত বাস থেকে ফেলে দেওয়ার ঘটনায় মূল আসামিসহ তিন জনকে গ্রেপ্তার করেছে র‍্যাব।

মঙ্গলবার (৩০ নভেম্বর) বিষয়টি নিশ্চিত করেছেন র‍্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) ফ্লাইট ল্যাফটেন্যান্ট নিয়াজ মোহাম্মদ চপল।

তিনি বলেন, নগরীর নিউ মার্কেট এলাকায় স্কুল শিক্ষককে চলন্ত বাস থেকে ফেলে হত্যা চেষ্টার মূল ৩ আসামিকে গ্রেপ্তার করেছে র‍্যাব-৭। আজ বেলা ১২টায় সংবাদ সম্মেলনে এই বিষয়ে বিস্তারিত জানানো হবে।

প্রসঙ্গত, শনিবার (২৭ নভেম্বর) সকালে কোতোয়ালী থানাধীন পুরাতন রেলস্টেশন এলাকায় বাড়তি ভাড়া নেওয়ার প্রতিবাদ করায় রহমত উল্লাহ নামে এক স্কুলশিক্ষককে চলন্ত বাস থেকে ফেলে দেওয়ার অভিযোগ পাওয়া যায়। তিনি পাঁচলাইশ এলাকার হাবিবউল্লাহ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক।

জানা গেছে, অক্সিজেন এলাকা থেকে পিটিআই যাওয়ার জন্য ওই বাসে উঠেন রহমত উল্লাহ। হেলপার ও চালক অতিরিক্ত ভাড়া আদায় করছিলেন। এ ঘটনার প্রতিবাদ করেন স্কুলশিক্ষক তিনি। এ নিয়ে চালক ও হেলপারের সঙ্গে তার কথা কাটাকাটি হয়। তিনি স্টেশন রোডের বটতলি এলাকায় নেমে যেতে চাইলে তাকে সেখানে না নামিয়ে কিছুটা সামনে নিয়ে পুরাতন রেলস্টেশন এলাকায় চলন্ত গাড়ি থেকে ফেলে দেয় বাসের হেলপার।

পূর্বকোণ/এএইচ

শেয়ার করুন
The Post Viewed By: 703 People

সম্পর্কিত পোস্ট