চট্টগ্রাম সোমবার, ২৪ জানুয়ারি, ২০২২

২৯ নভেম্বর, ২০২১ | ৭:২৩ অপরাহ্ণ

অনলাইন ডেস্ক

চট্টগ্রামের যেসব স্থানে মঙ্গলবার বিদ্যুৎ থাকবে না

মঙ্গলবার (৩০ নভেম্বর) নির্দিষ্ট সময় পর্যন্ত চট্টগ্রামের মোহরা ও কক্সবাজারের বিভিন্ন স্থানে বিদ্যুৎ উন্নয়ন, জরুরি মেরামত ও সংরক্ষণ কাজের জন্য বন্ধ থাকবে বিদ্যুৎ সরবরাহ।

সোমবার এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে চট্টগ্রাম বিদ্যুৎ উন্নয়ন বোর্ড।
বিজ্ঞপ্তিতে জানানো হয়, জরুরি মেরামত ও সংরক্ষণ কাজের জন্য চট্টগ্রাম মোহরা ও কক্সবাজারের আশপাশ এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

বিদ্যুৎ সরবরাহ বন্ধের সময় ও স্থান:
৩০ নভেম্বর ২০২১ (মঙ্গলবার)
সকাল ৭টা থেকে বিকেল ৩টা: বিক্রয় ও বিতরণ বিভাগ মোহরা ১৩২/৩৩ কেভি মদুনাঘাট গ্রিড উপকেন্দ্রে বিক্রয় ও বিতরণ বিভাগ মোহরা দপ্তরের আওতাধীন ৩৩ কেভি সার্কিট সমূহে-৩৩ কেভি মদুনাঘাট-মোহরা সার্কিট-৩ মদুনাঘাট-অনন্যা, মদুনাঘাট-মোহরা বুস্টার।

সকাল ৮টা থেকে বিদ্যুৎ সচল থাকবে: বিতরণ বিভাগ-কক্সবাজার ও এর আওতাধীন ৩৩ কেভি কক্সবাজার-চকরিয়া ফিডার, চট্টগ্রাম কক্সবাজার মহাসড়কের পাশে চকরিয়া কোচপাড়া ৩৩/১১ কেভি উপকেন্দ্র হতে কক্সবাজার। ১৩২/৩৩ কেভি গ্রিড উপকেন্দ্র পর্যন্ত নবনির্মিত। কক্সবাজার-চকরিয়া ফিডারটি সচল থাকবে। বি.দ্র: নবনির্মিত ৩৩ কেভি কক্সবাজার-চকরিয়া ফিডারটিতে ৩০ নভেম্বর ২০২১(মঙ্গলবার) সকাল ৮টা হতে বিদ্যুৎ সচল থাকবে, ফিডারটিতে বিদ্যুৎ সচলের পর সার্বক্ষণিক বিদ্যুৎ লাইন চালু বলে গণ্য হবে।

কাজ সম্পাদন সাপেক্ষে নির্ধারিত সময়ের আগেও বিদ্যুৎ সরবরাহ চালু হতে পারে বলে জানিয়েছে বিদ্যুৎ উন্নয়ন বোর্ড। গ্রাহকদের সাময়িক অসুবিধার জন্য দুঃখ প্রকাশ করেছেন তারা।

 

পূর্বকোণ/সাফা/পারভেজ

শেয়ার করুন
The Post Viewed By: 462 People

সম্পর্কিত পোস্ট