চট্টগ্রাম সোমবার, ২৪ জানুয়ারি, ২০২২

২৮ নভেম্বর, ২০২১ | ১১:১৪ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

দুর্নীতি ও অসদাচারণ যুবলীগে বরদাস্ত করা হবে না : ব্যারিস্টার শেখ নাঈম

কেন্দ্রীয় যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও চট্টগ্রাম বিভাগের দায়িত্বপ্রাপ্ত ব্যারিস্টার শেখ ফজলে নাঈম বলেছেন, দুনীর্তি ও অসদাচারণ যুবলীগে বরদাস্ত করা হবে না। টাকা ও লবিং করে যারা চট্টগ্রামে যুবলীগের কমিটিতে আসার স্বপ্ন দেখছেন তারা দিবা স্বপ্ন দেখছেন। যুবলীগ করতে হলে শ্রম মেধা, নিষ্ঠা ও সততার দরকার। যাদের কাছে এসব গুণাবলি নেই, যারা কর্মীদের থেকে বিছিন্ন তারা কমিটিতে স্থান পাবে না। কারণ এসব গুণাবলি ধারণ করেই যুবলীগকে রাস্ট্রনায়ক শেখ হাসিনার ভিশন ২০৪১ বাস্তবায়নে কাজ করতে হবে।

রবিবার বিকালে চট্টগ্রাম প্রেসক্লাবের বঙ্গবন্ধু হলে কেন্দ্রীয় নির্দেশে আয়োজিত চট্টগ্রাম দক্ষিণ জেলা যুবলীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। সভায় দক্ষিণ জেলা যুবলীগের সভাপতি আ ম ম টিপু সুলতান চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অধ্যাপক পার্থ সারথি চৌধুরীর পরিচালনায় প্রধান বক্তা ছিলেন কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক সাইফুর রহমান সোহাগ , বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক বদিউল আলম।

বক্তব্য রাখেন কেন্দ্রীয় যুবলীগের তথ্য ও গবেষণা সম্পাদক মীর মোহাম্মদ মহিউদ্দিন, সহ সম্পাদক নাসির উদ্দিন মিঠু, কার্যনির্বাহী সদস্য কায়কোবাদ ওসমানী, মোহাম্মদ আলী মিঠু, সদস্য মঈনুল ইসলাম মামুন, মুনায়েম খান, রেজাইল করিম বাপ্পী, চট্টগ্রাম জেলা যুবলীগের সহ- সভাপতি দিদারুল ইসলাম চৌধুরী, মাহবুবুর রহমান চৌধুরী, দপ্তর সম্পাদক রাজু দাশ হিরো, মহিলা সম্পাদিকা জান্নাতুল ফেরদৌস প্রমুখ।

ব্যারিস্টার শেখ ফজলে নাঈম বলেন, সাম্প্রদায়িকতা ও মৌলবাদের বিরুদ্ধে যুবসমাজকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। জেলা, উপজেলা, পৌরসভা ও ইউনিয়ন পর্যায়ে যুবলীগকে সুসংগঠিত করতে হবে। যুবলীগের কমিটিতে ত্যাগী নেতা কর্মীদের মূল্যায়ণ করতে হবে। নিষ্ক্রিয় কর্মীদের এখানে স্থান হবে না। কমিটিতে এসব নিষ্ক্রিয় নেতাকর্মী ভুলক্রমে স্থান পেলেও কেন্দ্রের নজরে এলেই ব্যবস্থা নেয়া হবে।

 

পূর্বকোণ/আরআর/পারভেজ

শেয়ার করুন
  • 396
    Shares
The Post Viewed By: 697 People

সম্পর্কিত পোস্ট