চট্টগ্রাম সোমবার, ২৪ জানুয়ারি, ২০২২

২৮ নভেম্বর, ২০২১ | ৯:২৯ অপরাহ্ণ

সন্দ্বীপ সংবাদদাতা

প্রধান শিক্ষকের সামনেই সন্দ্বীপে ২ ছাত্রকে তুলে নিল দুর্বৃত্তরা

সন্দ্বীপে প্রধান শিক্ষকের কক্ষ থেকে দুই ছাত্রকে উঠিয়ে নেয়ার প্রায় চার ঘণ্টা পর দুর্বৃত্তদের কবল থেকে উদ্ধার করেছে পুলিশ। এসময় দুই ছাত্রকে বেদম মারধরের অভিযোগও পাওয়া গেছে।

ভুক্তভোগী ছাত্ররা হলো মো.মিনহাজ ও মো. মেহেরাজ। তারা সাউথ সন্দ্বীপ হাই স্কুলের ছাত্র।

প্রত্যক্ষদর্শী শিক্ষার্থীদের সূত্রে জানা যায়, রবিবার (২৮ নভেম্বর) সকাল সাড়ে দশটায় মিনহাজ ও তার বন্ধু মেহেরাজ স্কুলের অফিস কক্ষের পিছনে রাস্তায় তাদের সহপাঠী বান্ধবীর সাথে কথা বলার সময় স্থানীয় কিছু দৃর্বৃত্তরা এসে তার মোবাইল ফোন কেড়ে নেয়। মিনহাজ মোবাইল নেওয়ার কারণ জানতে চাইলে তাদের মারধর শুরু করে।

পরে প্রধান শিক্ষক ছাত্রদের মারধরের কারণ জানতে চাইলে দুর্বৃত্তদের একজন জানায়, মিনহাজ একজন ছাত্রীর ছবি তুলেছে তাই তাকে মারধর করা হচ্ছে। প্রধান শিক্ষক স্কুলের ছাত্রছাত্রীদের বিষয় স্কুলে মীমাংসা করার প্রস্তাব করলে মার্শাল এবং ফসি প্রধান শিক্ষককে গালি দিয়ে মিনহাজ ও মেহেরাজকে প্রধান শিক্ষকের রুম থেকে তুলে নিয়ে যায়।

এ বিষয়ে বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মো.আবদুল্লাহ বলেন, স্কুলের শিক্ষার্থীদের বিষয়টি আমি স্কুলে মীমাংসা করতে চেয়েছি। কিন্তু দুর্বৃত্তরা আমাকে করতে দেয়নি। তারা ছাত্র দুজনকে নিয়ে গেছে। আমি এরচেয়ে বেশি কিছু বলতে পারবো না।

সন্দ্বীপ থানার পুলিশের উপ পরিদর্শক মো. আশরাফ বলেন, খবর পেয়ে আমি ঘটনার প্রায় ৪ ঘণ্টা পরে উপস্থিত হই। সেখানে মার্শাল মেম্বার ও মাইটভাঙ্গার একজন মেম্বারসহ বিষয়টি মীমাংসা করা হয়েছে।

 

পূর্বকোণ/এএ/পরেভেজ

শেয়ার করুন
The Post Viewed By: 468 People

সম্পর্কিত পোস্ট