চট্টগ্রাম সোমবার, ২৪ জানুয়ারি, ২০২২

২৮ নভেম্বর, ২০২১ | ৯:২৫ অপরাহ্ণ

কক্সবাজার সংবাদদাতা

মনজুর কক্সবাজার পৌরসভার কাউন্সিলর

কোন অঘটন ছাড়াই সম্পন্ন হয়েছে কক্সবাজার পৌরসভার গুরুত্বপূর্ণ ১২ নম্বর ওয়ার্ডের উপ-নির্বাচন। নির্বাচনে এই ওয়ার্ডের নতুন কাউন্সিলর নির্বাচিত হয়েছে কক্সবাজার জেলা আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক এম. এ মনজুর।

তিনি ডালিম প্রতীকে ১৪৯২ ভোট পেয়ে বেসরকারিভাবে কাউন্সিলর নির্বাচিত হয়েছেন। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী শহিদুল ইসলাম শহিদ (উটপাখি) পেয়েছেন ১২৬৪ ভোট। অপর প্রতিদ্বন্দ্বী কাজী মোস্তাক আহমেদ শামীম (পাঞ্জাবী) পেয়েছেন ১২৩৭ ভোট।

বিষয়টি নিশ্চিত করেন উপ নির্বাচনে রিটার্নিং অফিসারের দায়িত্ব পালন করা কক্সবাজার জেলা নির্বাচন কর্মকর্তা এস. এম শাহাদাত হোসেন।

সরেজমিনে দেখা যায়, সকাল থেকে উৎসবমুখর পরিবেশে ভোটগ্রহণ শুরু হয়। সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখতে পুলিশ, র‌্যাব ও বিজিবির সদস্যরা ব্যাপক কড়াকড়ি আরোপ করেন। তবে বিকাল ৩টার দিকে দু’পক্ষের সমর্থকদের মধ্যে উত্তেজনা সৃষ্টি হয়। কিন্তু আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা তা পণ্ড করে দেন। এছাড়া আর কোন ধরণের অপ্রীতিকর ঘটনা ঘটেনি।

সাবেক কাউন্সিলর কাজী মোরশেদ আহমদ বাবু’র মৃত্যুতে ১২ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর পদটি শূণ্য হয়। উপনির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেন বাবুর বড় ভাই মোস্তাক আহামদ শামীম, এম এ মনজুর, শহীদুল ইসলাম, সোহেল আরমান ও আনচারুল করিম। তীব্র প্রতিদ্বন্দ্বিতা করে বিজয়ী হয়েছেন এম এ মনজুর।

 

পূর্বকোণ/আরাফাত/মামুন/পারভেজ

শেয়ার করুন
The Post Viewed By: 320 People

সম্পর্কিত পোস্ট