চট্টগ্রাম সোমবার, ২৪ জানুয়ারি, ২০২২

২৮ নভেম্বর, ২০২১ | ৯:০৭ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

কখনো গোয়েন্দা কখনো সাংবাদিক, অবশেষে ধরা

নগরীর জমিয়াতুল ফালাহ জামে মসজিদ এলাকায় গোয়েন্দা পুলিশ পরিচয়ে গার্মেন্টস কর্মকর্তার মোবাইল-টাকা ছিনিয়ে নেয়ার অভিযোগে একজনকে গ্রেপ্তার  করেছে পুলিশ। রবিবার (২৮ নভেম্বর) দুপুরে একই এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হলে তিনি নিজেকে ভয়েস সিটিজি নামক কথিত অনলাইন পত্রিকার ফটো জার্নালিস্ট হিসেবে পরিচয় দেন। তার বিরুদ্ধে রাউজান থানা ও নগরীর বায়েজিদ থানায় পৃথক দুটি মামলা আছে । পূর্বকোণকে এসব তথ্য নিশ্চিত করেছেন কোতোয়ালী থানার  এসআই নয়ন বড়ুয়া। 

গ্রেপ্তারকৃত নুরুল আবছার (৪৭) রাউজানের নোয়াজিশপুর ইউনিয়নের চুকির কাজী বাড়ির মো. নুরুল হকের ছেলে। 

তিনি জানান, জনৈক মো. সাইফুর রহমান (৩৭) নামের এক ব্যক্তি অভিযোগ করেন যে, গত শুক্রবার সকালে কোতোয়ালী থানাধীন ওয়াসা মোড়স্থ জমিয়াতুল ফালাম জামে মসজিদের নার্সারীর সামনে রাস্তায় সিএনজি ট্যাক্সি  দাঁড় করিয়ে  নিজেকে ডিবি পুলিশ বলে পরিচয় দিয়ে সাইফুর রহমানের মানিব্যাগে থাকা  ৮  হাজার টাকা ও ১টি Samsung Galaxy Note 5 মোবাইল ছিনিয়ে নেয়। পরবর্তীতে মোটরসাইকেল নিয়ে দ্রুত চলে যায়।

উক্ত অভিযোগে আজ রবিবার গোপন সংবাদের প্রেক্ষিতে জমিয়াতুল ফালাম জামে মসজিদের নার্সারী সংলগ্ন এলাকায় অভিযান পরিচালনা করে ছিনতাইকৃত মোবাইল ও ছিনতাই কাজে ব্যবহৃত মোটরসাইকেলসহ নুরুল আবছারকে গ্রেপ্তার করা হয় ।

এসআই নয়ন বড়ুয়া আরও জানান, জিজ্ঞাসাবাদে সে নিজেকে ডিবি পুলিশ পরিচয় দিয়ে ১টি মোটরসাইকেল যোগে নগরীর বিভিন্ন স্থানে মোবাইল ও নগদ টাকা ছিনতাইয়ের কথা স্বীকার করে। নুরুল আবছার (৪৭) ভয়েস সিটিজি নামক অনলাইন পত্রিকার ফটো জার্নালিস্ট পদের ১টি প্রেস লেখা আইডি কার্ড প্রদর্শন করার কথা স্বীকার করে। নুরুল আবছার (৪৭) পুনরায় ছিনতাই করার জন্য উক্ত স্থানে এসেছে জানায়। 

 

পূর্বকোণ/রাজীব/পারভেজ

শেয়ার করুন
The Post Viewed By: 802 People

সম্পর্কিত পোস্ট