চট্টগ্রাম সোমবার, ২৪ জানুয়ারি, ২০২২

২৮ নভেম্বর, ২০২১ | ৪:৩১ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

ছিনতাইকারী আটক করা সেই সার্জেন্ট পুরষ্কৃত

নগরীর ওয়াসা মোড়ে দায়িত্ব পালনকালে ধাওয়া দিয়ে এক ছিনতাইকারীকে আটক করায় ট্রাফিক সার্জেন্ট মো. ইমরানুজ্জামানকে পুরস্কৃত করা হয়েছে। সার্জেন্ট ইমরান চট্টগ্রাম মহানগর পুলিশের ট্রাফিক বিভাগে কাজ করেন।

রবিবার (২৮ নভেম্বর) দামপাড়া সিএমপি সদর দপ্তরে অপরাধ দমনে সাহসিকতার জন্য তার হাতে এ পুরস্কার তুলে দেন সিএমপি কমিশনার সালেহ মোহাম্মদ তানভীর।

এসময় অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ) সানা শামীনুর রহমান, উপ-পুলিশ কমিশনার (সদর) মো. আমির জাফর, উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক দক্ষিণ) এন এম নাসিরুদ্দিনসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

গত ২২ নভেম্বর দুপুর ১২টার দিকে ট্রাফিক সার্জেন্ট ইমরানুজ্জামান চট্টগ্রামের ওয়াসা মোড়ে দায়িত্ব পালন করছিলেন। এমন সময় জিইসিতে দায়িত্বে থাকা ট্রাফিক সার্জেন্ট ওয়্যারলেসে বলেন, এক নারীর স্বর্ণের চেইন ছিনতাই করে মাইক্রোবাস নিয়ে পালাচ্ছিল এক দল ছিনতাইকারী। ওয়্যারলেসে তিনি পুনাক মোড়ের সাার্জেন্টকে গাড়িটি আটকাতে বলেন। এ কথা শুনে তিনি ওয়াসার মোড়ে দাঁড়িয়ে যায়। জিইসি মোড়ের দিক থেকে একটি মাইক্রোবাস দ্রুত গতিতে আসছে। তখন আমি সামনের গাড়িগুলোকে দাঁড়ানোর সংকেত দেই। সামনে অন্য গাড়ি দাঁড়িয়ে যাওয়ায় মাইক্রোবাসটি আর সামনে এগোতে পারেনি। এমন সময় গাড়িতে থাকা দুজন পালিয়ে যাওয়ার চেষ্টা করেন। দৌড়ে মো. ইসমাইল (৩৫) নামে একজনকে আটক করে পুলিশে দিয়েছি। তিনি পেশায় মাইক্রোবাসের চালক। আটক চালক ঢাকার লালবাগের বাসিন্দা হলেও থাকেন চট্টগ্রাম নগরীর ডবলমুরিং থানার সিডিএ ২৬ নম্বর এলাকায়।

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন
The Post Viewed By: 377 People

সম্পর্কিত পোস্ট