চট্টগ্রাম বুধবার, ২৬ জানুয়ারি, ২০২২

২৭ নভেম্বর, ২০২১ | ১১:৩৮ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

চালককে পিটিয়ে হত্যার অভিযোগে চট্টগ্রামে সড়ক অবরোধ

চট্টগ্রামের নিউ মার্কেট থেকে হাটহাজারী সড়কে চলাচলরত দ্রুতযান স্পেশাল সার্ভিসের এক চালককে পিটিয়ে হত্যার অভিযোগে সড়ক অবরোধ করেছে পরিবহন শ্রমিকেরা। ওই চালকের নাম আব্দুর রহিম।

শনিবার (২৭ নভেম্বর) সকালে হাটহাজারী বাস স্টেশনে জড়ো হয়ে বিক্ষোভ করেছে শ্রমিকরা। এ সময় তারা কোনও গাড়ি ছেড়ে যেতে দেয়নি।

এর আগে শুক্রবার (২৬ নভেম্বর) চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় চালক আব্দুর রহিমের মৃত্যু হয়।

জানা গেছে, শুক্রবার সন্ধ্যা ৭টার দিকে পাঁচলাইশ থানাধীন আমিন জুটমিল এক নম্বর গেট এলাকায় নোহা গাড়িকে সাইট না দেওয়ায় দ্রুতযান স্পেশাল সার্ভিসের ওই চালককে বেধড়ক মারধর করে নোহার যাত্রীরা। পরে চালককে বাসের অন্য যাত্রীরা উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করান। পরে রাতে চিকিৎসাধীন অবস্থায় চালক আব্দুর রহিমের মৃত্যু হয়। এ খবর পরিবহন শ্রমিকদের মাঝে ছড়িয়ে পড়লে তারা রাস্তা অবরোধ করে আন্দোলন করেন।

হাটহাজারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম ও অতিরিক্ত পুলিশ সুপার শাহাদাত হোসাইন ২৪ ঘণ্টার মধ্যে দোষীদের শাস্তি নিশ্চিতের আশ্বাস দিলে তারা আন্দোলন থেকে সরে আসেন এবং অবরোধ তুলে নেন।

চট্টগ্রাম পরিবহন মালিক গ্রুপের যুগ্ম সাধারণ সম্পাদক মো. শাহজাহান জানান, অকালে সহকর্মীকে হারানোর প্রতিবাদে আমরা আন্দোলনে নেমেছি। আমরা এ ঘটনার দ্রুত বিচার দাবি করছি। হামলায় জড়িতদের ২৪ ঘণ্টার মধ্যে আইনের আওতায় আনতে হবে। অন্যথায় কঠোর আন্দোলনে যেতে বাধ্য হবো।

পূর্বকোণ/পিআর/এএইচ

শেয়ার করুন
The Post Viewed By: 687 People

সম্পর্কিত পোস্ট