চট্টগ্রাম বুধবার, ২৬ জানুয়ারি, ২০২২

২৭ নভেম্বর, ২০২১ | ১১:০৪ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

মৃত্যুহীন দিনে চট্টগ্রামে করোনা শনাক্ত ৭

চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে নতুন করে আরও ৭ জন আক্রান্ত হয়েছেন। এদের মধ্যে ৪ জন নগরের ও ৩ উপজেলার বাসিন্দা। এছাড়া সুখবর হচ্ছে, এ দিন করোনায় আক্রান্তদের মধ্যে কোন রোগীর মৃত্যুর খবর পাওয়া যায়নি।

চট্টগ্রামে এখন পর্যন্ত করোনায় ১ হাজার ৩৩১ জনের মৃত্যু হয়েছে। তারমধ্যে নগরের ৭২৩ জন এবং ৬০৮ জন বিভিন্ন উপজেলার বাসিন্দা।

এছাড়া এখন পর্যন্ত করোনা শনাক্ত হয়েছে ১ লাখ ২ হাজার ৩৮৫ জনের। এরমধ্যে নগরের ৭৪ হাজার ৭৮ জন এবং ২৮ হাজার ৩০৭ জন বিভিন্ন উপজেলার বাসিন্দা।

শনিবার চট্টগ্রাম জেলা সিভিল সার্জন কার্যালয় থেকে গণমাধ্যমে পাঠানো করোনা-সংক্রান্ত সর্বশেষ প্রতিবেদনে এসব তথ্য জানানো হয়।

জেলা সিভিল সার্জন কার্যালয়ের তথ্যানুযায়ী, গত ২৪ ঘণ্টায় চট্টগ্রামে ১ হাজার ৩৮০ জনের নমুনা পরীক্ষা করা হয়। এরমধ্যে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ল্যাবে ২ জন, চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের ল্যাবে ২ জন, সিভাসুর ল্যাবে ১ জন, শেভরনের ল্যাবে ১জন ও ইপিক হেলথ কেয়ার ল্যাবে ১জন করোনা শনাক্ত হয়েছে।

চট্টগ্রামে গত বছরের ৩ এপ্রিল প্রথম করোনা রোগী শনাক্ত হয়। এরপর ৯ এপ্রিল ভাইরাসটিতে আক্রান্ত হয়ে প্রথম কোনো ব্যক্তি মারা যান।

পূর্বকোণ/এএইচ

শেয়ার করুন
The Post Viewed By: 343 People

সম্পর্কিত পোস্ট